ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এমপি সেলিমের ওপর ক্ষুব্ধ এরশাদ, শোকজ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপি সেলিমের ওপর ক্ষুব্ধ এরশাদ, শোকজ

জ্যেষ্ঠ প্রতিবেদক : নিজের উপদেষ্টা সেলিম উদ্দিন এমপির ওপর ক্ষেপেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন ‍মুহম্মদ এরশাদ।

সম্প্রতি দলের প্রেসিডিয়াম সদস্য এ টি ইউ এম তাজ রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করায় সেলিম উদ্দিনের ওপর ক্ষুব্ধ হন সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে রোববার উপদেষ্টা সেলিম উদ্দিনকে শোকজ লেটার দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। কেন তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে না, তার ব্যাখ্যা দিতে ৪ জুন পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে।

এইচ এম এরশাদ স্বাক্ষরিত শোকজ লেটারে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে বলা হয়, ‘আপনি আমার উপদেষ্টা হওয়া সত্বেও আমাকে অথবা দলের মহাসচিবসহ শীর্ষ নেতাদের অবহিত না করে দলের প্রেসিডিয়াম সদস্যের বিরুদ্ধে মামলা করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এতে প্রতীয়মান হয়, আমার বা আমার দলের প্রতি আপনার (সেলিম) কোনো আস্থা নেই।’

এতে আরো বলা হয়, ‘শৃঙ্খলাভঙ্গের অভিযোগে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৪ জুনের মধ্যে লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় আপনার বিরুদ্ধে একতরফাভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ টি ইউ এম তাজ রহমান সামাজিক যোগাযোগ মাধ্যমে অবমাননাকর পোস্ট করে ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন, এ অভিযোগ তুলে গত ২৫ মে বৃহস্পতিবার জকিগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন সেলিম উদ্দিন এমপি।

জাতীয় পার্টির নেতা সেলিম উদ্দিন সিলেট-৫ আসনের সংসদ সদস্য।



রাইজিংবিডি/ঢাকা/২৮ মে ২০১৭/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়