ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

এলাকাবাসীর সঙ্গে শাবি শিক্ষার্থীদের সংঘর্ষ

রফিকুল ইসলাম কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এলাকাবাসীর সঙ্গে শাবি শিক্ষার্থীদের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় এলাকাবাসীর সংঘর্ষ হয়েছে। রোববার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শাবি গেটের সামনে উস্তার আলী ও সমুর মালিকানাধীন একটি রেস্টুরেন্টে বান্ধবীকে নিয়ে খাওয়া শেষে টাকা বাকি রাখা নিয়ে এক শিক্ষার্থীর কথা কাটাকাটি হয়। ওই শিক্ষার্থী শাবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারী। বিষয়টি জানতে পেরে সবুজ ঘটনাস্থলে এসে উস্তার আলী ও সমুর সঙ্গে তর্কে জড়ান।

তর্কাতর্কির একপর্যায়ে শাবি শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে হাতাহাতি হয়। ওই ব্যবসায়ীদের এলাকা আখালিয়ার লোকজনও ঘটনাস্থলে জড়ো হন। এতে উভয়পক্ষ মুখোমুখি অবস্থান নেয়। শাবি শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ফটকের সামনের সড়ক অবরোধ করেন। এ সময় আখালিয়া এলাকাবাসী ও শাবি শিক্ষার্থীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। তবে সংঘর্ষে কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, পুলিশ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



রাইজিংবিডি/সিলেট/১৯ ফেব্রুয়ারি ২০১৭/কামাল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়