ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এসএমই ফাউন্ডেশনের ১১তম এজিএম অনুষ্ঠিত

আশিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২০ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসএমই ফাউন্ডেশনের ১১তম এজিএম অনুষ্ঠিত

অর্থনৈতিক প্রতিবেদক : ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ১১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের সাধারণ পর্ষদ সভায় ২০১৫-১৬ সময়ের বার্ষিক রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে এই এজিএম অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের চেয়ারপারসন কে এম হাবিব উল্লাহ সভায় সভাপতিত্ব করেন।

এজিএমে সদস্যরা এসএমই খাতের উন্নয়নে এসএমই ফাউন্ডেশনের বিগত বছরের কর্মসূচিগুলো পর্যালোচনা করে সন্তোষ প্রকাশ করেন।

ফাউন্ডেশনের চেয়ারপারসন কে এম হাবিব উল্লাহ দেশের এসএমই খাতের বিস্তার ও উন্নয়নের ক্ষেত্রে পরামর্শ দেন। তিনি ফাউন্ডেশনের কার্যক্রম এমনভাবে সম্প্রসারণের পরামর্শ দেন যাতে ফাউন্ডেশনের কাজের ফলাফল সরকারের রূপকল্প-২০২১ ও সপ্তম পঞ্চবার্ষিক পরিকল্পনা ও এসডিজি লক্ষ্য অর্জনের সঙ্গে সম্পর্কযুক্ত হয়।

সাধারণ সভায় ফাউন্ডেশনের পরিচালক পর্ষদ এবং সাধারণ পর্ষদের সদস্যদের মধ্যে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুষেণ চন্দ্র দাস, বিটাকের মহাপরিচালক দীলিপ কুমার শর্মা এনডিসি, বিসিক চেয়ারম্যান মুশতাক হাসান মুহ. ইফতিখার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অরিজিৎ চৌধুরী, নাসিব প্রেসিডেন্ট মির্জা নূরুল গণি শোভন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনারারি অধ্যাপক ড. মমতাজউদ্দিন আহমেদ, বিপিজিএমইএ সভাপতি মো. জসিম উদ্দিন, আকতার ফার্নিচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কে এম আকতারুজ্জামান, দোহা টেকনিউ মিডিয়ার চেয়ারম্যান লুনা সামসোদ্দোহা, রিলাস ফ্যাশন বুটিকের ব্যবস্থাপনা পরিচালক মানতাশা আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৭/আশিক/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়