ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘ঐক্যফ্রন্টের আসল শক্তি জনগণ নয়’

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫০, ২৫ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ঐক্যফ্রন্টের আসল শক্তি জনগণ নয়’

নিজস্ব প্রতিবেদক : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ঐক্যফ্রন্টের নেতারা যে হুমকি দিচ্ছে, তা আমরা হিসাবে ধরি না। কারণ, তাদের আসল শক্তি জনগণ নয়। তারা বিদেশি প্রভুদের প্ররোচণায় এ ধরনের কথা বলছে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সাংবাদিক মাসুদা ভাট্টির সঙ্গে ব্যারিস্টার মইনুল হোসেনের অশোভন আচরণের প্রতিবাদ করতে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

খাদ্যমন্ত্রী বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বানচাল করার জন্যই জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে। কিন্তু কোনো লাভ হবে না। কারণ, সংবিধান অনুযায়ী নির্বাচন সঠিক সময়েই হবে। আর তা বানচাল করার শক্তি ঐক্যফ্রন্টের নেই। আর বিএন‌পি-জামাত ২০১৪ সালে যে জ্বালাও-পোড়াও ক‌রে‌ছে, এবার জাতীয় ঐক্য গঠন ক‌রে আবারও জ্বালাও-পোড়াও করলে পরিণতি হবে ভয়াবহ।

ব্যারিস্টার মইনুল হোসেন প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, নারী সাংবাদিকের সাথে অশোভন আচরণকারী মইনুল হোসেনের বিরুদ্ধে দেশের নারীসমাজ ফুঁসে উঠেছে। এতে সরকারের কোনো হাত নেই।

আয়োজক সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৫ অক্টোবর ২০১৮/নাসির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়