ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়াকওভার পেল বাংলাদেশ নারী রোলবল দল

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়াকওভার পেল বাংলাদেশ নারী রোলবল দল

ক্রীড়া প্রতিবেদক : মিরপুরের ভেন্যুতে আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে ফিলিপাইনালের নারী দলের বিপক্ষে খেলার কথা ছিল বাংলাদেশ নারী রোলবল দলের। কিন্তু তারা না আসায়আগাম ওয়াকওভার পায় বাংলাদেশ নারী দল। পাশাপাশি তারা নিশ্চিত করেদ্বিতীয় পর্ব।

মিরপুরে আজ দ্বিতীয় ম্যাচ শুরু হবার কথা ছিল সাড়ে ১০টায়, কিন্তু ভিয়েতনাম না আসায় জাম্বিয়া পুরুষ দল ওয়াকওভার পেয়ে যায়। এছাড়া মিরপুরে দুপুর ১২টার ম্যাচে ফিলিপাইন নারী দল উপস্থিত না থাকায় নেপাল ওয়াকওভার পেয়ে যায়। সকালেই জানা হয়ে যায় দুপুরে ফিলিপাইন নারী দল বিকেলে বাংলাদেশ নারী দলের বিপক্ষে খেলছে না। বিশ্ব রোলবল ফেডারেশনের অফিসিয়াল তথ্য ভান্ডারে বাংলাদেশ নারী দলের ওয়াকওভারের তথ্য সকালেই প্রচার হয়ে যায়। তাই বাংলাদেশ নারী দল দ্বিতীয় ম্যাচে মাঠে না নেমেই পয়েন্ট পেয়ে যায় ওয়াকওভারের কারণে। মিরপুরে গত আসরের চ্যাম্পিয়ন ভারতের পুরুষ দল ৯-৪ গোলে আইভরিকোস্টকে হারিয়ে দ্বিতীয় পর্বে নিজেদের নাম যুক্ত করেছে এবং শীর্ষস্থানও দখলে রেখেছে।

শেখ রাসেল স্কেটিং কমপ্লেক্সে দিনের প্রথম ম্যাচে বেলারুস ৫-১ গোলের ব্যবধানে উরুগুয়েকে হারিয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট জমা করে কোয়ার্টার ফাইনালে।সকালে উরুগুয়ে নারী দল না আসায় ওয়াকওভার পেয়েছে বেনিন নারী দল। অপর ম্যাচে এই ভেন্যুতে শক্তিশালী আর্জেন্টিনাকে ১-২ গোলে হারিয়ে দিয়ে চমক দেখিয়েছে ডেনমার্কেরনারী দল। আর ১১টা ১৫ মিনিটের ম্যাচে উগান্ডা নারী দল ১০-০ গোলে উড়িয়ে দিয়েছে চাইনিজ তাইপে দলকে।
হ্যান্ডবল স্টেডিয়ামে তুর্কি পুরুষ দল ০-২ গোলে হেরেছে সৌদি আরবের কাছে। এই ভেন্যুতে লাটভিয়া পুরুষ দল অনুপস্থিত তাই ওয়াকওভার পেয়েছে উগান্ডা দল। সাড়ে ১০টায় কেনিয়া ৫-৩ গোলে ডেনমার্কের পুরুষ দলকে হারিয়েছে।‘বি’ গ্রুপের শীর্ষ দল আর্জেন্টিনা পুরুষ দল ৪-১ গোলে উগান্ডাকে হারিয়ে দ্বিতীয় পর্বে। আর্জেন্টিনার পয়েন্ট ৩ ম্যাচে ৯।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়