ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড মঙ্গলবার শুরু

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ২৬ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড মঙ্গলবার শুরু

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন এলইডি টিভি ১৮তম জাতীয় ক্রিকেট লিগ লম্বা বিরতি শেষে আবারো মাঠে গড়িয়েছে। ২০ ডিসেম্বর চতুর্থ রাউন্ডের ম্যাচ দিয়ে আবারো মাঠে গড়ায় ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগ। আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ড শুরু হচ্ছে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। আর ২০১৭ সালের ৩-৬ জানুয়ারি অনুষ্ঠিত হবে ষষ্ঠ তথা শেষ রাউন্ড।

 

পঞ্চম রাউন্ডে প্রথম টায়ারে ফতুল্লায় মুখোমুখি হবে খুলনা ও ঢাকা বিভাগ। আর বিকেএসপির ৩ নম্বর মাঠে লড়বে ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ। এদিকে দ্বিতীয় টায়ারে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে রংপুর ও সিলেট বিভাগ।আর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হবে রাজশাহী ও চট্টগ্রাম বিভাগ।

 

চতুর্থ রাউন্ড শেষে রাজশাহী বিভাগ দ্বিতীয় স্তরের শীর্ষস্থান অক্ষুণ্ণ রাখলেও বরিশাল প্রথম স্তরের শীর্ষস্থান হারিয়েছে। চতুর্থ রাউন্ডে দুই স্তরের চারটি ম্যাচেরই ফল হয়েছে। এর মধ্যে প্রথম স্তরের দুটি ম্যাচ তো তিন দিনেই শেষ হয়েছে। বিকেএসপিতে বরিশালকে ১০ উইকেটে হারিয়ে এই স্তরের শীর্ষে উঠেছে খুলনা বিভাগ। একটি জয় ও তিনটি ড্রয়ে তাদের পয়েন্ট ৩৬। প্রথম স্তরের অন্য ম্যাচে ফতুল্লায় ঢাকা মেট্রোকে ৫ উইকেটে হারিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে ঢাকা বিভাগ। একটি জয় ও তিনটি ড্রয়ে তাদের সংগ্রহ ২৭ পয়েন্ট। একটি হার ও তিনটি ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে বরিশাল। সমান পরিসংখ্যানে ১৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ঢাকা মেট্রো।

 

দ্বিতীয় স্তরে চতুর্থ রাউন্ডের শেষ দিনে বগুড়ায় সিলেট বিভাগকে ১৫১ রানে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে রাজশাহী বিভাগ। দুটি করে জয় ও ড্রয়ে রাজশাহীর পয়েন্ট ৪৬। সিলেটে চট্টগ্রামকে ১০ উইকেটে হারিয়ে দুইয়ে আছে রংপুর। তাদেরও ২টি করে জয় ও ড্রয়ে সংগ্রহ ৪৬ পয়েন্ট। দুটি করে হার ও ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে তিনে আছে সিলেট বিভাগ। সমান পরিসংখ্যানে এক পয়েন্ট কম নিয়ে চারে রয়েছে চট্টগ্রাম বিভাগ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ ডিসেম্বর ২০১৬/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়