ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা সমাপ্ত

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ১৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা সমাপ্ত

ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় রোববার থেকে শুরু হওয়া ‘ওয়ালটন জাতীয় মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৭’ আজ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

মঙ্গলবার ওয়াদো প্রতিযোগিতার অনূর্ধ্ব-৪৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন হৃদয় ইসলাম চুন্নু, রৌপ্য জিতেছেন মো. শাহাবুল এবং ব্রোঞ্জ জিতেছেন মো. আরিফুল ইসলাম। অনূর্ধ্ব-৫০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন জাহাঙ্গীর আলম, রৌপ্য জিতেছেন সাইফুল ইসলাম এবং ব্রোঞ্জ জিতেছেন প্রশান্ত। 

অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন শেখ তোহা, রৌপ্য জিতেছেন মাহিম হাওলাদার আর ব্রোঞ্জ জিতেছেন মো. শাওন। অনূর্ধ্ব-৬০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন মো. আল মাসুদ, রৌপ্য জিতেছেন মো. জনি এবং ব্রোঞ্জ মো. নয়ন। 



এদিকে গোজুকাই প্রতিযোগিতার অনূর্ধ্ব-৩০ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন সানী, রৌপ্য জিতেছেন সিয়াম এবং ব্রোঞ্জ জিতেছেন তাঈম হাওলাদার। অনূর্ধ্ব-৪৫ কেজি ওজন শ্রেণিতে স্বর্ণ জিতেছেন তাসলিমা আক্তার, রৌপ্য জিতেছেন দিপু এবং ব্রোঞ্জজিতেছেন রিয়া আক্তার।

প্রতিযোগিতার ১০০ জন সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। এ ছাড়া স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয়ীদের মেডেল দেওয়া হয়।

সকালে জাতীয় ক্রীড়া পরিষদের জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান, এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), এজিএম মেহরাব হোসেন আসিফ, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ্জামান মনিসহ কনফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।



উল্লেখ্য, এবারের এই প্রতিযোগিতায় ১৫টি জেলাসহ বিকেএসপি, বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশের চার শতাধিক প্রতিযোগী অংশ নেয়। মার্শাল আর্টের জনপ্রিয় ইভেন্টগুলোতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তবে বিভিন্ন ক্যাটাগোরির স্বর্ণপদক জয়ী ১০০ জন খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। অন্যান্যদের মেডেল দেওয়া হবে। 

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়