ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ রোববার থেকে কক্সবাজারের লাবনী পয়েন্টে শুরু হয়েছে ‘ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭’। বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা মঙ্গলবার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

আজ কক্সবাজারের লাবনী পয়েন্টে এই প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া বডিবিল্ডারদের দৈহিক ওজন গ্রহণের মধ্য দিয়ে প্রতিযোগিতা শুরু হল। আগামীকাল আনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতার উদ্বোধন হবে। আর পরদিন পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা।

এবারের প্রতিযোগিতার ছয়টি ওজন শ্রেণিতে ৩৫টি ক্লাব ও সংস্থার শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রত্যেক ওজন শ্রেণির প্রথম স্থান অধিকারকারী পাবেন মেডেল, সনদপত্র ও ৫ হাজার টাকা। দ্বিতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও ৩ হাজার টাকা। তৃতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও ২ হাজার টাকা। চতুর্থ থেকে ষষ্ঠস্থান অধিকারকারীরা পাবেন সনদপত্র।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। অফিসিয়াল পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়