ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৯, ২৪ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতার উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক : কক্সবাজারের লাবনী পয়েন্টে ‘ওয়ালটন তৃতীয় বিচ শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭’-এর আনুষ্ঠানিক উদ্বোধন ও প্রি-জাজিং হয়েছে আজ।

সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের এ ডি সি জেনারেল সাইফুল ইসলাম। উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়ুয়া অপু ও ফুটবল সম্পাদক রাশেদুল ইসলাম ন্নানুসহ অন্যান্যরা।

উদ্বোধন শেষে প্রিজাজিং হয়। সেখানে ৬০ কেজি ওজন শ্রেণি থেকে ৬ জন প্রতিযোগি চূড়ান্তপর্বে উত্তীর্ণ হয়। তারা হলেন ঢাকার অক্সি জিমের মোজাম্মেল হক, কিং জিমের মো. রবিন হাসান, স্টার জিমের সবুজ হোসেন হৃদয়,  চট্টগ্রামের মানস জিমের মো. আসিফ, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার নয়ন শর্মা ও কক্সবাজারের সী কক্স জিমের মো. রাজু।

৭৫ কেজি ওজন শ্রেণিতে ৬ জন চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে। তারা হলেন বাংলাদেশ সেনাবাহিনীর মো. সুজন আলী, মো. আব্দুল্লাহ আল মামুন, ইসমাইল খান, ঢাকার ফার্স জিমের জোবায়ের হোসেন, চট্টগ্রামের মানস জিমের রকি ও তৈয়ব।



আগামীকাল চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এই প্রতিযোগিতা।

এবারের প্রতিযোগিতার ছয়টি ওজন শ্রেণিতে ৩৫টি ক্লাব ও সংস্থার শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রত্যেক ওজন শ্রেণির প্রথম স্থান অধিকারকারী পাবেন মেডেল, সনদপত্র ও ৫ হাজার টাকা। দ্বিতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও ৩ হাজার টাকা। তৃতীয় স্থান অধিকারী পাবেন মেডেল, সনদপত্র ও ২ হাজার টাকা। চতুর্থ থেকে ষষ্ঠস্থান অধিকারকারীরা পাবেন সনদপত্র।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। অফিসিয়াল পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৭/আমিনুল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়