ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১৮ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্যাভিলিয়নে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম।

বুধবার বিকেল ৪টার দিকে তিনি ওয়ালটন মেগা প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

এইচ টি ইমাম ওয়ালটনের বিভিন্ন পণ্য সম্পর্কে তথ্য জানেন। প্যাভিলিয়নে ঢুকেই তিনি আপকামিং কয়েকটি পণ্য দেখেন এবং সে সম্পর্কিত বিভিন্ন তথ্য জেনে সন্তুষ্টি প্রকাশ করেন। ওয়ালটন মেগা প্যালিভিয়ন সাজানো-গোছানো ও সুশৃঙ্খল থাকায় তিনি প্রশংসা করেন।

 



আপকামিং পণ্যের মধ্যে প্রথমে তিনি ৯৮ ইঞ্চি স্মার্ট টিভি দেখেন। ঝকঝকে ছবি দেখে অত্যন্ত আনন্দিত হন। ৭৫ ইঞ্চি ডিজিটাল টাচ বোর্ড ও ট্রান্সপারেন্ট ডিসপ্লে দেখেও প্রশংসা করেন। পর্যায়ক্রমে তিনি প্যাভিলিয়ন ঘুরে সব ধরনের পণ্য দেখেন।

এ সময় তার সঙ্গে ছিলেন এক্সপোর্ট প্রোমোশন ব্যুরোর ভাইস চেয়ারম্যান মাফরুহা সুলতানা, বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কো-অর্ডিনেটর শাহ শহীদ চৌধুরী, বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল আলমসহ ওয়ালটনের কর্মকর্তারা।

 



উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি থেকে চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে ঢুকলেই চোখে পড়ে সুদৃশ্য ওয়ালটন মেগা প্যাভিলিয়ন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৭/সাওন/রফিক/ এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়