ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ওয়ালটন প্রথম বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ১২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্রথম বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রথম বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট-২০১৮।’

নৌবাহিনীর সদরদপ্তর স্কোয়াশ কমপ্লেক্স ও গুলশান ক্লাবে ৭দিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন রিয়ার এডমিরাল লোকমানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হামিদ সোহেল, সদস্য হেদায়েতউল্লাহ খান তুর্কীসহ অন্যান্যরা।

উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে উত্তরা ক্লাবের সুমন ৩-০ সেটে সেনাবাহিনীর মাসুমকে হারান। আর দ্বিতীয় ম্যাচে সেনাবাহিনীর সাজ্জাদ ৩-০ সেটে হারায় চট্টগ্রাম ক্লাবের সাইফুলকে।



এবারের এই ওয়ালটন বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট ছয়টি বিভাগে অনুষ্ঠিত হবে। সেগুলো হল প্রিমিয়ার বিভাগ, ‘এ’ বিভাগ, ‘বি’ বিভাগ, অনূর্ধ্ব-১৭, মহিলা বিভাগ ও মাস্টার্স বিভাগ (উর্ধ্ব-৪৫)। এর মধ্যে কেবল প্রিমিয়ার বিভাগে ১ লাখ টাকা প্রাইজমানি দেওয়া হবে। অন্যান্য বিভাগে ট্রফি ও মেডেল দেওয়া হবে। প্রিমিয়ার বিভাগে দেশসেরা ১০ থেকে ১২ জন খেলোয়াড় অংশ নিবে। সব মিলিয়ে ছয়টি বিভাগে ১০০ জন খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়