ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ম্যান অব দ্য সিরিজ ‘শাই হোপ’

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৯, ১৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ম্যান অব দ্য সিরিজ ‘শাই হোপ’

শাই হোপের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিচ্ছেন ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে : পরপর দুই ম্যাচে দুই সেঞ্চুরি। সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের সিরিজ সেরা কে হবে তা ছিল অনেকটাই অনুমেয়।

ওয়েস্ট ইন্ডিজের ওপেনার শাই হোপের হাতেই উঠেছে ওয়ালটন ম্যান অব দ্য সিরিজের পুরস্কার। বার্বাডিয়ান এ ক্রিকেটার ৩ ম্যাচে করেছেন ২৯৭ রান। তার থেকে ১৫৪ রান কম করে তালিকার দুইয়ে আছেন তামিম ইকবাল (১৪৩)।

হোপের ব্যাটে ভর করে ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছিল। ১৪৬ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়ে দলকে জিতিয়েছিলেন তিনি। শুক্রবারও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে একাই জ্বলেছেন শাই হোপ। ১০৮ রানে অপরাজিত থেকে যখন মাঠ ছেড়েছেন তখন দলের শেষ ব্যাটসম্যানও তার সঙ্গী।
 


মুস্তাফিজকে দারুণ বাউন্ডারিতে চার মেরে শুরু করেছিলেন। ব্যাট হাতে দ্যুতি ছড়িয়ে মিরাজ, সাইফউদ্দিন ও সাকিবকে ভালোভাবেই সামলেছেন এ ডানহাতি ওপেনার। সতীর্থরা যখন প্রত্যেকে আসা-যাওয়ার মিছিলে তখন দেয়াল হয়ে দাঁড়ান শাই হোপ। ৫৫ বলে ফিফটি এবং ১২১ বলে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরি তুলে নেন।

৯ চার ও ১ ছক্কায় সাজান ইনিংসটি। ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ১০১ রান করেছিলেন। বাংলাদেশ সফরের আগে ভারতের বিপক্ষে বিশাখাপত্তনমে হাঁকান দ্বিতীয় ওয়ানডে সেঞ্চুরি। টেস্টে ভালো না করলেও রঙিন পোশাকে জোড়া সেঞ্চুরি হাঁকিয়ে বাংলাদেশ সফরের শেষটা রাঙিয়েছেন শাই হোপ।

সেই পুরস্কারও পেলেন ওয়ানডে সিরিজ শেষে। পুরস্কার বিতরণী মঞ্চে তার হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন) উদয় হাকিম।




রাইজিংবিডি/সিলেট/১৫ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়