ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন রাইস কুকারে আগ্রহ গৃহিণীদের

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ১২ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন রাইস কুকারে আগ্রহ গৃহিণীদের

আরিফ সাওন : রাজধানীর কাফরুল থেকে বাণিজ্য মেলায় এসেছেন ফরিদা পারভীন। তিনি বক্ষব্যাধি হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। মেলায় আসার প্রধান উদ্দেশ্য মায়ের জন্য একটি রাইস কুকার কেনা। আর রাইস কুকার কিনতে তিনি এসেছেন ওয়ালটন মেগা প্যাভিলিয়নে।

তিনি বলেন, ওয়ালটন মেগা প্যাভিলিয়নে এসে প্রথমেই রাইস কুকার কিনেছি। গায়ের দামের চেয়ে ৫ শতাংশ ছাড় পেয়েছি। রাইস কুকারটি মাকে দেব। আমাদের গ্রামের বাড়ি পাবনা। মা পাবনায় থাকেন। মা যে এলাকায় থাকেন দুপুরের দিকে সেখানে গ্যাস থাকে না। তাই মায়ের জন্য রাইস কুকার কিনেছি। ওয়ালটন রাইস কুকারের রয়েছে বিভিন্ন কালারের অসংখ্য মডেল। ফলে আমার পছন্দমত রাইস কুকারটি বেছে কিনতে পেরেছি।

ওয়ালটন রাইস কুকার কর্মজীবীদের জন্য খুবই উপযোগী উল্লেখ করে ফরিদা পারভীন বলেন, রান্না হয়ে যাওয়ার পরে স্বয়ংক্রিয়ভাবে রাইস কুকার বন্ধ হয়ে যায়। সকালে অফিসে যাওয়ার সময় ভাত চড়িয়ে দিয়ে গেলে দুপুরে বা বিকেলে এসেও খাওয়া যাবে।

ফরিদা পারভীন আরো বলেন, ওয়ালটন দামে সাশ্রয়ী ও মানের দিক থেকেও খুব ভাল। অল্প সময়ে ব্যাপক সাড়া জুগিয়েছে। ওয়ালটন দেশীয় পণ্য। দেশের উন্নয়নের জন্য সবার উচিত ওয়ালটনের পণ্য কেনা।


মাসুদ নামের আরেক ক্রেতা জানান, তিনি ওয়ালটন মেগা প্যাভিলিয়নে প্রবেশ করে প্রথমেই এসেছেন রাইস কুকার দেখতে। তিনি দেখে পছন্দমত একটি কিনবেন।

ওয়ালটন রাইস কুকার আকর্ষণীয় ডিজাইনের হলেও দাম কিন্তু বেশি না। ক্রেতাদের কথা চিন্তা করে সাধ্যের মধ্যেই দাম রেখেছে দেশের শীর্ষস্থানীয় ব্রান্ড ওয়ালটন।

বৃহস্পতিবার বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়ন ঘুরে দেখা যায়, মেলায় আসা গৃহিণী, পরিবারের কর্তাব্যক্তি বা ব্যাচেলর অনেকেরই নজর রাইস কুকারের দিকে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে রাইস কুকারের তালিকা প্রথমেই রাখছেন ক্রেতারা। দামে সাশ্রয়ী ও মানে ভাল হওয়ায় সন্তুষ্ট ক্রেতারা। রাইস কুকারের বিক্রি ভাল হচ্ছে। নারীরা যেমন ওয়ালটন রাইস কুকার কিনছেন, তেমনি ওয়ালটন সেলফি কর্নারেও সেলফি তোলার হিড়িক পড়ছে।

মেলায় ওয়ালটনের সাতটি আকারের রাইস কুকার পাওয়া যাচ্ছে। বড় আকারের ৩.২ লিটার এবং ছোট আকারের ১ লিটার। ১২৮০ টাকা থেকে ৩৫৫০ টাকা পর্যন্ত গায়ের দাম হলেও মেলা উপলক্ষে ৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

মেলায় যেসব মডেলের রাইস কুকার পাওয়া যাচ্ছে তা হলো, WRC-C322-3.2Lt (Double pot) দাম ৩৫৫০ টাকা। WRC-C282-2.8Lt (al2 pot) দাম ৩২৫০ টাকা। WRC-C320-3.2Lt (ss pot) দাম ২৯৫০ টাকা। WRC-D321 (3.2Lt) দাম ২৯৯০ টাকা। WRC-D320 (3.2Lt) দাম ২৯৫০ টাকা। WRC-D280 (2.8Lt) দাম ২৮৮০ টাকা। WRC-C280 (2.8Lt) দাম ২৭০০ টাকা। WRC-M320 (3.2Lt) দাম ২৬০০ টাকা। WRC-T280 (2.8Lt) দাম ২৫৮০ টাকা। WRC-D250 (2.5Lt) দাম ২৫৫০ টাকা। WRC-C220 (2.2Lt) দাম ২৪৯০ টাকা।


WRC-D220 (2.2Lt) দাম ২৩৮০ টাকা। WRC-M280 (2.8Lt) দাম ২৩০০ টাকা। WRC-T220 (2.2Lt) দাম ২১৮০ টাকা। WRC-C182 (1.8Lt) Double Inner Pot দাম ২১০০ টাকা। WRC-M250 (2.5Lt) দাম ১৯৯০ টাকা। WRC-M220 (2.2Lt) দাম ১৮০০ টাকা। WRC-C181 (1.8Lt) দাম ১৭৮০ টাকা। WRC-M180 (1.8Lt) দাম ১৭২০ টাকা। WRC-M181 (1.8Lt) দাম ১৬৫০ টাকা। WRC-P100 (1.0Lt) দাম ১২৮০ টাকা। এই দাম থেকে আরো ৫ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে মেলা উপলক্ষে।

বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের কো-অডিনেটর শাহ শহীদ চৌধুরী জানান, সামগ্রিক প্রেক্ষাপটে মানুষের জীবনযাত্রার মান দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ওয়ালটন নিয়ে এসেছে বিভিন্ন গৃহস্থালী পণ্য। এসব গৃহস্থালী পণ্য সাধারণ মানুষের জীবনযাত্রাকে অনেকটা সহজ করে দিচ্ছে। এবারের বাণিজ্য মেলায় ওয়ালটন সব গৃহস্থালী পণ্যে দিচ্ছে বিশেষ ছাড় ও সার্ভিস ওয়ারেন্টি।

ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর (পিআর অ্যান্ড মিডিয়া) হুমায়ুন কবীর বলেন, ওয়ালটন বাংলাদেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক কোম্পানি। দেশের মানুষের জীবনযাত্রাকে কীভাবে আরো সহজ ও উন্নত বিশ্বের মত অত্যাধুনিক করা যায়, এ বিষয়ে ওয়ালটন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নতুন নতুন গৃহস্থালী পণ্য এনে ওয়ালটন দেশের মানুষের জীবনযাত্রার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে।

উল্লেখ্য, রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পাশে ১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে একমাস। বাণিজ্য মেলার প্রধান গেট দিয়ে ঢোকার পরই চোখে পড়বে ওয়ালটন মেগা প্যাভিলিয়ন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৭/আরিফ সাওন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়