ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন-সমকাল বিশ্বকাপ কুইজ : পুরস্কার পেলেন বিজয়ীরা

তানজিনা আফরিন ইভা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২২, ১১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন-সমকাল বিশ্বকাপ কুইজ : পুরস্কার পেলেন বিজয়ীরা

ডেস্ক রিপোর্ট : ওয়ালটন-সমকাল আয়োজিত বিশ্বকাপ ফুটবল কুইজ ২০১৮ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার তেজগাঁওয়ের সমকাল কার্যালয় থেকে এলইডি টিভি, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, স্মার্টফোনসহ মোট ৩০টি পুরস্কার বিজয়ীদের মধ্যে হস্তান্তর করা হয়।

পুরস্কার বিতরণীর সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক (পি আর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ূন কবির, টাইমস মিডিয়া লিমিটেডের নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, সমকালের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মো. ফরিদুল ইসলাম, জেনারেল ম্যানেজার (সার্কুলেশন) মো. হারুনুর রশিদ, ক্রীড়া সম্পাদক সঞ্জয় সাহা পিয়াল প্রমুখ।

 


জুন-জুলাই জুড়ে অনুষ্ঠিত হওয়া ফিফা বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটন-সমকালের যৌথ উদ্যোগে আয়োজিত বিশ্বকাপ কুইজের ড্র অনুষ্ঠিত হয়েছিল গত ৯ আগস্ট। মোট দুটি পর্বে ১৫ জন করে ৩০ জনকে দেওয়া হয় পুরস্কার।

প্রথম পর্বের প্রথম পুরস্কার ওয়ালটন এয়ারকন্ডিশনার (১.৫ টন) বিজয়ী হলেন শাহজাহানপুরের রাফি, দ্বিতীয় পুরস্কার রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি) বিজয়ী সিলেটের ঝর্ণা, তৃতীয় পুরস্কার ওয়ালটন মাইক্রোওয়েভ ওভেন বিজয়ী এম এ জলিল শেখ এবং দ্বিতীয় পর্বের দ্বিতীয় পুরস্কার ওয়ালটন রেফ্রিজারেটর (১২.৫ সিএফটি) বিজয়ী পুরান ঢাকার সাবিনা, তৃতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন বিজয়ী রামগঞ্জের ইকরা, চতুর্থ পুরস্কার স্মার্ট ফোন বিজয়ী বগুড়ার ছামছুল ইসলাম ও ঢাকার আনিসা প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৮/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়