ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে ফরাশগঞ্জ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪০, ১৮ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে ফরাশগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। প্রিমিয়ার লিগ থেকে রেলিগেটেড হওয়া দলটি স্বাধীনতা কাপে এসে এক প্রকার চমকই দেখাল। ‘বি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ২-১ গোলে হারায় তারা। এরপর আজ বৃহস্পতিবার গ্রুপপর্বের শেষ ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে ১-১ গোলে ড্র করে সবার আগে শেষ আটে নাম লেখিয়েছে।



বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ২৫ মিনিটে আলমগীরের গোলে এগিয়ে যায় ফরাশগঞ্জ। তার গোলে এগিয়ে থেকেই শেষ করে প্রথমার্ধের খেলা। তবে বিরতির পর মুক্তিযোদ্ধার আরিফুল হক গোল করে ম্যাচে সমতা ফেরান। এই সমতা নিয়েই শেষ হয় ম্যাচ। শেষ ম্যাচে মুক্তিযোদ্ধা মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়নের। শেষ ম্যাচে ড্র করতে পারলেও ফরাশগঞ্জের সাথে কোয়ার্টার ফাইনালে নাম লেখাবে মুক্তিযোদ্ধা। হেরে গেলে ব্রার্দাস যাবে শেষ আটে।



এদিকে ‘ডি’ গ্রুপে প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ড্র করা সাইফ স্পোর্টিং ক্লাব শেষ ম্যাচেও ড্র করেছে। আজ তারা আরামবাগ ক্রীড়া সংঘের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে। গ্রুপপর্বের ২ ম্যাচ থেকে ২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সাইফ। ১ ম্যাচ থেকে চট্টগ্রাম আবাহনী ও আরামবাগের সংগ্রহ ১ পয়েন্ট। শেষ ম্যাচে চট্টগ্রাম আবাহনী আরামবাগকে হারিয়ে দিতে পারলে সাইফ স্পোর্টিং যাবে কোয়ার্টার ফাইনালে। আর হেরে গেলে আরামবাগের সঙ্গে সাইফ যাবে শেষ আটে। আর যদি চট্টগ্রাম আবাহনী ও আরামবাগের ম্যাচটি ড্র হয়, তাহলে কঠিন সমীকরণের মুখে পড়বে ডি গ্রুপের দল তিনটি।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়