ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ককটেল ও গান পাউডার উদ্ধার : স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ১৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ককটেল ও গান পাউডার উদ্ধার : স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা নগরীর দৌলতপুর মহেশ্বরপাশা এলাকা থেকে তিনটি ককটেল এবং গান পাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার দুপুরে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শনিবার গভীর রাতে এবং রোববার সকালে স্থানীয় আমিরাবাদ রোডস্থ রানার মাঠসংলগ্ন একটি বাড়িতে আলাদা অভিযান চালায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে মো. রুবেল শেখ (৩২), তার স্ত্রী সাজেদা বেগম (৩০) ও সহযোগী মিরেরডাঙ্গা এলাকার সোলায়মানের ছেলে মাসুম হোসেন ওরফে মাসুদ (২৩)।  রুবেল ও সাজেদার বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে।

দৌলতপুর থানা পুলিশ জানায়, এএসআই মো. আবু মুছার নেতৃত্বে একটি টিম উল্লিখিত বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে তিনটি ককটেল, ৪৫ গ্রাম গান পাউডার, ৪৮০ মার্বেল, কিছু বৈদ্যুতিক তার, পেন্সিল ব্যাটারি, প্লাস এবং ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় রোববার এসআই রূহুল আমিন বাদি হয়ে বিস্ফোরক ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ূন কবির বলেন, গ্রেপ্তারকৃতরা চিহ্নিত মাদক বিক্রেতা। তাদের সঙ্গে একটি সন্ত্রাসী গ্রুপের কানেকশন রয়েছে। যার সূত্র ধরে সন্ত্রাসী ও নাশকতার উদ্দেশ্যে তারা ককটেল ও বোমা তৈরির সরঞ্জাম জড়ো করেছিল। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।



রাইজিংবিডি/খুলনা/১৮ মার্চ ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়