ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কক্সবাজারে ট্রাকের ধাক্কায় শ্রমিক লীগ নেতা নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ট্রাকের ধাক্কায় শ্রমিক লীগ নেতা নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরে মিনি-ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী জেলা শ্রমিক লীগের নেতা খোরশেদ আলম (৪০) নিহত হয়েছেন।

তবে সংগঠনের নেতা-কর্মীদের দাবি- তাকে ট্রাক চাপায় পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে কক্সবাজার শহরের কলাতলী এলাকার বাইপাস সড়কে খোরশেদ আলমকে ধাক্কা দেয় ট্রাকটি। 

নিহত খোরশেদ আলম (৪০) কক্সবাজারের সদর উপজেলার খরুলিয়ার দরগাহ এলাকার মকরম আলীর ছেলে। তিনি জেলা শ্রমিক লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও জেলা ট্রাক-মিনি ট্রাক ও পিকআপ চালক সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক।

স্থানীয়দের বরাত দিয়ে কক্সবাজার সদর থানার এএসআই কুতুব উদ্দিন বলেন, শ্রমিক লীগ নেতা খোরশেদ আলম মোটর সাইকেলযোগে বাড়ি থেকে কক্সবাজার শহরে আসছিলেন। শহরের কলাতলী বাইপাস সড়ক এলাকায় তার পেছনে আসছিল শহরমুখী দ্রুতগামী একটি মিনি ট্রাক।

‘এ সময় মিনি ট্রাকটি পেছন থেকে মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে আরোহী খোরশেদ আলম পড়ে যান। এতে গাড়ি চাপায় তিনি ঘটনাস্থলে নিহত হন।’

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক এসবি শর্মা বলেন, মৃত অবস্থায় খোরশেদ আলমকে হাসপাতালে আনা হয়েছে। দূর্ঘটনায় তার মাথা থেঁতলে গেছে।

খোরশেদ আলমকে গাড়ি চাপায় পরিকল্পিভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন শ্রমিক লীগের কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী।

তিনি বলেন, চলন্ত মোটর সাইকেলকে পেছন থেকে ট্রাকটি ধাক্কা দিলে যেভাবে খোরশেদ আলম নিহত হয়েছেন, তা স্বাভাবিক কোনো দূর্ঘটনা নয়। সচরাচর সড়ক দূর্ঘটনা এভাবে ঘটে না। তাই এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে।

‘নিহত খোরশেদ আলম শ্রমিক লীগের পাশাপশি জেলা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করতেন। এ দায়িত্ব পালন করতে গিয়ে তিনি অনেক মহলের কাছে বিরাগভাজন হন। হয়ত, এ নিয়ে কোনো বিরোধের জের ধরে ক্ষিপ্ত লোকজন তাকে পরিকল্পিতভাবে হত্যা করে থাকতে পারে।’

শ্রমিক লীগ নেতা নিহতের ঘটনায় সুষ্ঠু তদন্ত দাবি করে ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেন শফিউল্লাহ। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান এএসআই কুতুব উদ্দিন।



রাইজিংবিডি/কক্সাবাজার/১৯ জানুয়ারি ২০১৭/সুজাউদ্দিন রুবেল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়