ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কঠিন শাস্তিই পেল ফেনী সকার ও উত্তর বারিধারা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ১০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কঠিন শাস্তিই পেল ফেনী সকার ও উত্তর বারিধারা

অপেক্ষারত রেফারি ও ম্যাচ অফিসিয়ালরা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের পর্দা নামে গেল বছরের ৩১ ডিসেম্বর। ঢাকা আবাহনী লিমিটেড চ্যাম্পিয়ন হয়।

তবে রেলিগেশন নিয়ে ঝামেলা তৈরি হয়। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা উত্তর বারিধারা ও ফেনী সকার ক্লাবের পয়েন্ট সমান ছিল। এই দুই দলের মধ্যে কেউ-ই প্রথম বিভাগে নেমে যেতে রাজি হয়নি। উভয় দলই চেয়েছিল প্রিমিয়ার লিগে থেকে যেতে।

তাই ফুটবল ফেডারেশন বাধ্য হয় প্লে-অফ ম্যাচ আয়োজন করতে। কিন্তু ৪ ও ৭ জানুয়ারি নির্ধারিত প্লে-অফ ম্যাচে অংশ নেয়নি দুটি দলের কেউ-ই। রেফারিরা দুইদিনই মাঠে এসে ১৫ মিনিট অপেক্ষা করে মাঠ ছেড়েছেন।

দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা বাফুফের নির্দেশ না মানায় উত্তর বারিধারা ও ফেনী সকারের যে কঠিন শাস্তি হতে যাচ্ছে সেটা অনুমেয়ই ছিল। মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি কমিটি ফেনী সকার ও উত্তর বারিধারা ক্লাবকে প্রিমিয়ার লিগ থেকে প্রথম বিভাগে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি বাফুফে ডিসিপ্লিনারি কোড এর ধারা-৫২ অনুযায়ী ৫ লাখ টাকা করে জরিমানা করা হয় তাদের। তবে ৪ ও ৭ জানুয়ারির ম্যাচে ক্লাব দুটি অংশ না নেওয়ায় তাদের কোনো পয়েন্ট কাটার সিদ্ধান্ত নেওয়া হয়নি।



রাইজিংবিডি/ঢাকা/১০ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়