ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘করন জোহরের সঙ্গে কোনো রোমান্টিক সম্পর্কে নেই’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘করন জোহরের সঙ্গে কোনো রোমান্টিক সম্পর্কে নেই’

করন জোহর ও প্রবাল গুরাঙ্গ

বিনোদন ডেস্ক: বলিউড নির্মাতা করন জোহর ও মার্কিন-নেপালিজ ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরাঙ্গের একটি ছবি ঘিরে সম্প্রতি তৈরি হয়েছে জল্পনা। তারা প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন শুরু হয়। তবে এ গুঞ্জন অস্বীকার করেছেন প্রবাল।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন প্রবাল গুরাঙ্গ। এতে তিনি লিখেছেন, করন জোহরের সঙ্গে কোনো রোমান্টিক সম্পর্কে নেই। করন জোহর আমার অনেক ভালো বন্ধু। তিনি আমার মেনটর, আমার গুরু, আত্মবিশ্বাস, সর্বপরি আমার কাছে বড় ভাইয়ের মতো। পরস্পরের উত্থান-পতনের সময়গুলোতে আমরা পাশে থেকেছি। করন এমন একজন তাকে আমি অনুসরণ ও সম্মান করি। করনকে ভালোবাসার অনেক কারণ রয়েছে। কিন্তু তা শুধু একজন বন্ধু, বড় ভাই হিসেবে। তিনি এমন একজন যার ওপর ভরসা করা যায়।

সম্প্রতি করন জোহরের জন্মদিনে ইনস্টাগ্রামে অ্যায় দিল হ্যায় মুশকিল নির্মাতার সঙ্গে একটি ছবি পোস্ট করেন প্রবাল গুরাঙ্গ। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, জব পেয়ার কিয়া তো ড্যারনা কিয়া অর্থাৎ প্রেম যখন করেছি ভয় কিসের। এরপর থেকেই দুজনের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়। যদিও সেই ছবির নিচে করন জোহর মন্তব্য করেন, ‘নিজেকে নিয়ন্ত্রণ করো ভাইয়া।’




রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়