ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কলেজ ছাত্রী হত্যা: প্রেমিকের আদালতে স্বীকারোক্তি

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ২৫ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজ ছাত্রী হত্যা: প্রেমিকের আদালতে স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরগুনার আমতলী উপজেলায় চাঞ্চল্যকর কলেজ ছাত্রী মালা আক্তার হত্যা মামলার প্রধান আসামি আলমগীর হোসেন পলাশ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বুধবার আমতলীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবিরের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়। হত্যার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আইনজীবী মাইনুল আহসান বিপ্লব তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় আমতলী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম বাদল বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। 

পুলিশ অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আইনজীবী মাইনুল আহসান বিপ্লব তালুকদারকে সাত দিনের রিমান্ড আবেদন করেছে। আদালত রিমান্ড আবেদন শুনানির জন্য আগামী ৩১ অক্টোবর দিন ধার্য করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরগুনার সদর উপজেলার গুদিঘাটা গ্রামের মো.  মান্নান হাওলাদারের কন্যা মালা আক্তারের সঙ্গে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার মজিদবাড়িয়া ইউনিয়নের বাসন্ডা গ্রামের আবদুল লতিফ খানের ছেলে আলমগীর হোসেন পলাশ প্রেমের সম্পর্ক গড়ে তোলে। মালা সম্পর্কে আলমগীর হোসেন পলাশের মামাত শালিকা।

রোববার সন্ধ্যায় আলমগীর হোসেন পলাশ প্রেমিকা মালাকে নিয়ে আমতলীতে তার আত্মীয় এডভোকেট মাইনুল আহসান বিপ্লবের বাসায় বেড়াতে যান। তিন দিন ধরে তারা সেখানে অবস্থান করেন।

মঙ্গলবার মালা বিয়ের জন্য পলাশকে চাপ দেয়। কিন্তু পলাশ এতে রাজি হয়নি। এ নিয়ে ঝগড়া হয়। এক পর্যায় পলাশ ধারালো বটি দিয়ে মালা আক্তারকে কুপিয়ে হত্যা করে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শহিদ উল্যাহ বলেন, আসামি আলমগীর হোসেন পলাশ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মাইনুল আহসানকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছে।



রাইজিংবিডি/বরিশাল/২৫ অক্টোবর ২০১৭/জে. খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়