ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কলেজছাত্রী হত্যা : তিন আসামি রিমান্ডে

হোসাইন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজছাত্রী হত্যা : তিন আসামি রিমান্ডে

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় কলেজছাত্রী শাম্মী বেগমের হত্যা মামলার তিন আসামিকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এদিকে, হত্যা ও ধর্ষণের সঙ্গে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনে অংশ নিয়েছেন শাম্মীর মা নাছিমা বেগম ও বাবা হারুন মিয়া।

সোমবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সালামত উল্ল্যাহ শুনানি শেষে রিমান্ড আবেদন মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বরকত হোসেন, মো. মাজহার মিয়া ও মো. দিপু মিয়া। মামলার ৪ নম্বর আসামি আলকুম মিয়া ধর্ষণ ও হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ায় তার রিমান্ড চাওয়া হয়নি।

হত্যাকারীদের শাস্তির দাবিতে মৌলভীবাজার চৌমুহনীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদ। মানববন্ধনে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা অংশ নেয়। 

মানববন্ধনে শাম্মীর মা নাছিমা বেগম অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তিনি বলেন, তার মেয়েকে ধর্ষণের পর হত্যা করেছে ঘাতকরা।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিপিবির জেলা কমিটির সদস্য রমাপদ ভট্টাচার্য যাদু, উদীচীর সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ চৌধুরী, কামরুল হাসান মিজু ও শাম্মীর সহপাঠী মনিষা ওয়াহিদ।

রাজনগর উপজেলার টেংরা বাজার ইউনিয়নের কাছাড়ী করিমপুর গ্রামের হারুন মিয়ার মেয়ে শাম্মী বেগম গত বৃহস্পতিবার রাতে খাওয়ার পর ঘরের বাইরের শৌচাগারে যান। পরের দিন বাড়ির পাশ থেকে শাম্মীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। শাম্মী তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন। 

এই ঘটনায় শাম্মীর বাবা বাদী হয়ে চারজনের নামোল্লেখসহ আটজনকে আসামি করে মৌলভীবাজারের রাজনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।



রাইজিংবিডি/মৌলভীবাজার/২২ মে ২০১৭/হোসাইন আহমদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়