ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কাজল নয়নে অক্ষয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩০, ১৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাজল নয়নে অক্ষয়

অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিনয় ক্যারিয়ারে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। তবে কমেডি ঘরানার সিনেমায় অভিনয় করে দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছেন এ অভিনেতা।

বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত অক্ষয়। এর মধ্যে একটি লক্ষ্মী বোম্ব। এতে একজন রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। আজ শনিবার প্রকাশিত হয়েছে সিনেমাটিতে অক্ষয়ের লুক।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে সিনেমাটির একটি পোস্টার প্রকাশ করেছেন অক্ষয়। এতে দেখা যায়, চোখে কাজল দিচ্ছেন অক্ষয়। এর ক্যাপশনে তিনি লিখেছেন, কিয়ারা আদভানি ও আমারলক্ষ্মী বোম্ব সিনেমার একটি বোম্ব আপনাদের সামনে হাজির করলাম।

লক্ষ্মী বোম্ব সিনেমাটি ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ভাষার কাঞ্চানা সিনেমার হিন্দি সংস্করন। সিনেমাটি পরিচালনা করছেন রাঘব লরেন্স। এটি প্রযোজনা করছে অ্যা কেপ অব গুড ফিল্মস প্রোডাকশন, সাবিনা এন্টারটেইনমেন্ট, তুষার এন্টারটেইনমেন্ট হাউস। সিনেমাটির পরিবেশনায় রয়েছ ফক্স স্টার স্টুডিওস। আগামী বছর ৫ জুন এটি মুক্তির কথা রয়েছে।

অক্ষয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কেসরি। বর্তমানে রোহিত শেঠির সুরিয়াবংশী সিনেমার শুটিং করছেন তিনি। লক্ষ্মী বোম্ব সিনেমার পাশাপাশি মিশন মঙ্গল, হাউসফুল-ফোর, গুড নিউজ সিনেমায় দেখা যাবে তাকে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়