ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কানের লাল গালিচায় প্রিয়াঙ্কার কালো জাদু

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ১৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কানের লাল গালিচায় প্রিয়াঙ্কার কালো জাদু

প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক: বলিউডের লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে এখন তার পরিচিতি শুধু বলিউডেই সীমাবদ্ধ নয়, যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর থেকেই বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছেন তিনি। বিশ্বের নামি-দামি অনুষ্ঠানগুলোতে এখন নিয়মিত মুখ এ অভিনেত্রী।

গত ১৪ মে থেকে শুরু হয়েছে বিশ্ব চলচ্চিত্র অঙ্গনের অন্যতম আলোচিত আসর ‘কান চলচ্চিত্র উৎসব’। প্রতি বছরের মতো এ বছরও দক্ষিণ ফ্রান্সের সমুদ্রতীরবর্তী কান শহরে এই উৎসব উপলক্ষে ভিড় জমিয়েছেন বিশ্ব শোবিজ অঙ্গনের তারকারা। গতকাল বৃহস্পতির এ আসরের লাল গালিচা মাতিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় দেখা গেলো ‘বলিউডের দেশি গার্ল’খ্যাত এ অভিনেত্রীকে।
 


এদিন সংগীত তারকা এলটন জনের বায়োপিক রকেটম্যান’র প্রিমিয়ারের আগে লাল গালিচায় মুগ্ধতা ছড়ান প্রিয়াঙ্কা চোপড়া। এ সময় তিনি পরেছিলেন রবার্তো কাভালির কালো রোজ গোল্ড ওমবর সিক্যুইন থাই স্লিট গাউন। চপার্ডের হীরার ড্যাঙ্গলার ইয়ার রিং, উইঙ্গড আই লাইনার আর তার ঠোঁটে ছিল মভ লিপস্টিক।

কানের লাল গালিচায় হাজির হওয়ার আগে ইন্সটাগ্রামে প্রিন্সেস ডায়ানা, সোফি লরেন ও গ্রেস কেলির পৃথক পৃথক ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। ধারণা করা হচ্ছিল, তাদের লুকেই দেখা দেবেন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী। উৎসবের তৃতীয় দিন এইচআইভি/এইডস নিয়ে নির্মিত ‘৫বি’ প্রামাণ্যচিত্রের প্রদর্শনীতে প্রিন্সেস ডায়ানার ফ্যাশনের অনুকরণে একটি সাদা রঙের পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা। ১৯৮৭ সালে একবারই কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন ডায়ানা, যেখানে তিনি ক্যাথরিন ওয়াকারের ডিজাইন করা একটি গাউন পরেছিলেন। 
 


কয়েকদিন আগে মেট গালায় হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। এতে তার সাজ নিয়ে অনেক সমালোচনা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে অনেকে বিদ্রূপও করেছেন। তবে সব ভুলে কানের লাল গালিচায় আবারো তার রূপের দ্যুতি ছড়ালেন এ অভিনেত্রী। 

প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ইজন্ট ইট রোমান্টিক। এছাড়া সোনালি বোস পরিচালিত বলিউডের দ্য স্কাই ইজ পিংক সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন ফারহান আখতার, জাইরা ওয়াসিম প্রমুখ। চলতি বছর ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়