ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাল থেকে টিভিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ২৫ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাল থেকে টিভিতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

বিনোদন ডেস্ক : গত ১৬ সেপ্টেম্বর বিএফডিসিতে শুরু হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতার অডিশন রাউন্ড। এতে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন ধাপে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করেছেন বিচারকরা।

কেমন চলছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতা। তা আগামীকাল বুধবার থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় দেখা যাবে। এদিন রাত ৯টায় প্রচারিত হবে এ প্রতিযোগিতার অডিশন রাউন্ডের কার্যক্রম।

এই সেরা ১০ প্রতিযোগীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হচ্ছে গ্র্যান্ড ফিনালের জন্য। সেরা ১০ জন সুন্দরীর নাচের প্রশিক্ষণ দিচ্ছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। এই সেরা ১০ প্রতিযোগীকে নিয়ে আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।



সেরা ১০ জন সুন্দরীর মধ্য থেকে যে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হবেন, তার গ্রুমিং দীর্ঘ সময় ধরে করা হবে। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার তাকে গ্রুমিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী আগামী ডিসেম্বরে অনুষ্ঠিতব্য মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

অন্তর শোবিজের আয়োজনে অনুষ্ঠিত এই সুন্দরী প্রতিযোগিতার এবারের বাছাই পর্বে বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী। ডিজে সনিকা ও আরজে নিরবের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন মুকাদ্দেম বাবু।

১৯৯৪ সালে আনিকা তাহের প্রথম মিস বাংলাদেশ হিসেবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় অংশ নেন। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯) ও সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১), সর্বশেষ জেসিয়া ইসলাম (২০১৭) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়