ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কালীগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৩, ৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কালীগঞ্জে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জে বাসের নিচে চাপা পড়ে রনি (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় রিফাত (১৬) নামে আরেক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

শুক্রবার রাত ১১টায় টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ সড়ক দুর্ঘটনায় ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হক।

নিহত রনি কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের জালাল উদ্দিন জালুর ছেলে। সে স্থানীয় একটি ফার্নিচারের দোকানে কাজ করত। আহত রিফাত উত্তর ভাদার্ত্তী গ্রামের শিপন মিয়ার ছেলে। সে কাজ করত স্থানীয় একটি মোটরসাইকেল গ্যারেজে।

প্রত্যক্ষদর্শী আড়িখোলা এলাকার স্থানীয় ফার্নিচার ব্যবসায়ী মমিন জানান, রাতে নরসিংদী থেকে টঙ্গীগামী একটি বাস (মোমেন শাহী ব-১২৭) কালীগঞ্জগামী একটি মোটরসাইকেলকে (ঢাকা মেট্রো-হ-৪৯৩১৫৮) শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের সামনে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহীর এক আরোহী রনি ঘটনাস্থলেই মারা যায়। আরেক আরোহী রিফাত গুরুতর আহত হয়। স্থানীয়রা রিফাতকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুলতান আহমেদ জানান, রনিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে এসেছে। আর আহত রিফাতের চিকিৎসা চলছে।

কালীগঞ্জ সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার পঙ্কজ দত্ত জানান, ঘটনার পর টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের প্রায় দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। আর এতে প্রায় আধ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।



রাইজিংবিডি/কালীগঞ্জ/৭ এপ্রিল ১৭/রফিক সরকার/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়