ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিউই চ্যাম্পিয়নস ট্রফি দলে মিলনে, অ্যান্ডারসন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৪, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিউই চ্যাম্পিয়নস ট্রফি দলে মিলনে, অ্যান্ডারসন

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ডে আসন্ন চ্যাম্পিয়নস ট্রফির জন্য দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। কিউইদের ১৫ সদস্যের ওই দলে জায়গা পেয়েছেন মিচেল ম্যাকক্লেনাগান, অ্যাডাম মিলনে ও অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন।

ভারতে চলমান আইপিএল টুর্নামেন্টে নিজেদের ফর্ম আর ফিটনেসের পরীক্ষায় পাস করে নিউজিল্যান্ড দলে জায়গা করে নিয়েছেন দুই পেসার ম্যাকক্লেনাগান ও মিলনে।

তবে চ্যাম্পিয়নস ট্রফির দল থেকে বাদ পড়েছেন ডন ব্রাউলি ও লকি ফার্গুসন ও ম্যান হেনরি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ছিলেন তারা। অফ স্পিনার জিতান প্যাটেল ইস সৌদির পরিবর্তে দলে জায়গা করে নিয়েছেন।

চ্যাম্পিয়নস টফিতে নিউজিল্যান্ড দলে রয়েছেন পাঁচজন স্পেশালিস্ট ব্যাটসম্যান। তিন পেস অলরাউন্ডারের সঙ্গে মূল পেসার রয়েছেন আরও চারজন। রয়েছেন দুইজন বিশেষজ্ঞ স্পিনার।

আগামী ২জুন গ্রুপ ‘এ’তে প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে নিউজিল্যান্ড। চ্যাম্পিয়নস ট্রফিতে ‘এ’ গ্রুপে তাদের সঙ্গে বাকি দুই প্রতিপক্ষ হচ্ছে বাংলাদেশ ও ইংল্যান্ড। চ্যাম্পিয়নস ট্রফির লড়াইয়ের আগে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রি দেশীয় সিরিজ খেলবে ব্ল্যাক ক্যাপসরা।

চ্যাম্পিয়নস ট্রফিতে কিউই স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, নেইল ব্রুম, রস টেইলর, টম লাথাম, কোরি অ্যান্ডারসন, লুক রঞ্চি, জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, জিতান প্যাটেল, মিচেল স্যান্টানার, মিচেল ম্যাকক্লেনাগান ট্রেন্ট বোল্ট, অ্যাডাম মিলনে ও টিম সাউদি

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়