ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিশোরগঞ্জে শ্রমিকদের সড়ক অবরোধ, যাত্রী দুর্ভোগ

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ২৮ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে শ্রমিকদের সড়ক অবরোধ, যাত্রী দুর্ভোগ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকায় বাসের চালক ও হেলপারকে মারধরের জের ধরে প্রায় পাঁচ ঘণ্টা রাস্তায় ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয় বিক্ষুব্ধ শ্রমিকরা।

কিশোরগঞ্জ-চামড়াবন্দর সড়কে শনিবার দুপুর ১২টা থেকে যানবাহন চলাচল করতে পারেনি। অভিযুক্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের আশ্বাসে বিকেল ৫টার দিকে শ্রমিক নেতারা ধর্মঘট প্রত্যাহার করেন।

এলোমেলোভাবে বাস ও ট্রাক রাস্তায় ফেলে ব্যারিকেড দেওয়ায় শত শত যানবাহন আটকা পড়ে। যানবাহন চলাচল বন্ধ থাকায় যাত্রীরা দুর্ভোগে পড়ে। শ্রমিক নেতারা দাবি করেন, ঘটনায় জড়িতদের গ্রেপ্তার না করা পর্যন্ত তারা অবরোধ তুলবেন না।

শ্রমিকরা জানান, দুপুর ১২টার দিকে চামড়াবন্দর থেকে ঢাকাগামী উজানভাটি সার্ভিসের একটি বাসের চালক ও হেলপারকে সতাল এলাকায় কিছু ছাত্র লাঠিসোঁটা দিয়ে মারধর করে। এতে চালক সোহেল ও তার ভাই হেলপার জুয়েল মারাত্মক আহত হয়। তাদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (অপারেশন) আহসান হাবিব জানিয়েছেন, তারা শ্রমিক ইউনিয়নের সঙ্গে কথা বলে অবরোধ তুলে নেওয়ার অনুরোধ জানান। মারধরের ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। এতে আশ্বস্ত হয়ে তারা অবরোধ তুলে নেন।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/২৮ জুলাই ২০১৮/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়