ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জে সরকারি কর্মচারি হত্যায় দুই সহোদরের যাবজ্জীবন

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ১৯ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে সরকারি কর্মচারি হত্যায় দুই সহোদরের যাবজ্জীবন

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে বিএডিসি বীজ গুদামের কর্মচারি আব্দুল খালেক সরকার (৫৭) হত্যা মামলায় আক্কাছ মিয়া (৩১) ও তারা মিয়া (৫১) নামে দুই সহোদরকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদেরকে পাঁচ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে আসামিদের উপস্থিতিতে কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. আব্দুর রহিম এই রায় দেন।

আক্কাছ মিয়া ও তারা মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

মামলার অপর ছয় আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। এরা হলেন, তারা মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (২৭), মৃত আবেদ আলীর ছেলে মনজিল মিয়া (৩৮), মৃত তাহেরের ছেলে আংগুর মিয়া (৪১), সাহাব উদ্দিনের ছেলে খায়রুল (৩৬), আক্কাছ মিয়ার স্ত্রী সাহানা (৩০) ও আঙ্গুর মিয়ার স্ত্রী হোসনা আক্তার (৩৬)।

মামলার বিবরণে জানা যায়, নিহত আব্দুল খালেক সরকারের সাথে তারা মিয়া ও আক্কাছ মিয়াদের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ২০১২ সালের ৩০শে জুন বেলা সাড়ে ১১টার দিকে আব্দুল খালেক সরকারের বড় ছেলে আসাদুর রহমানের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এসময় আব্দুল খালেক সরকার তাদের নিবৃত্ত করতে এগিয়ে গেলে তারা মিয়ার হুকুমে আক্কাছ মিয়া শাবল দিয়ে আব্দুল খালেক সরকারের মাথায় সজোরে আঘাত করে। আব্দুল খালেক সরকারকে গুরুতর আহতাবস্থায় কিশোরগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ব্যাপারে নিহতের ছেলে অ্যাডভোকেট সাইদুর রহমান রাসেল বাদী হয়ে আটজনকে আসামি করে ঘটনার দিন কিশোরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি আসামিদের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করে।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৯ ফেব্রুয়ারি ২০১৯/রুমন চক্রবর্তী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়