ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ১৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে সৈয়দ আশরাফের জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী

কিশোরগঞ্জ প্রতিনিধি : ভিডিও কনফারেন্সের মাধ্যমে সৈয়দ আশারফুল ইসলামের জন্য ভোট ও দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ আশরাফুল ইসলামের সমর্থনে আয়োজিত  জনসভায় তিনি এ ভোট প্রার্থণা করেন।

গত পাঁচ বছরে কিশোরগঞ্জসহ সারা দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, সৈয়দ আশরাফ দেশের সম্পদ। তিন ওয়ান ইলিভেনের সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। তিনি আজ অসুস্থ। তাই নিজেদের নির্বাচন মনে করে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করে তাকে ভোট দিয়ে জয়ী করুন। তিনি যেন সুস্থ হয়ে ফিরে আসতে পারে, তার জন্য দোয়া করুন। এ সময় তিনি শুধু কিশোরগঞ্জ-১ নয় জেলার ছয়টি আসনেই আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের সভাপতিত্বে আয়োজিত জনসভায় দুপুর থেকে দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে মিছিল নিয়ে নেতাকর্মীরা স্টেডিয়ামে জড়ো হতে থাকেন। সাড়ে ৪টার দিকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনসভা শুরু হয়।

প্রথমেই আওয়ামী লীগ সভানেত্রী সৈয়দ আশরাফের ভাই ড. সৈয়দ শরীফুল ইসলামের বক্তব্য শুনতে চান। পরে একে একে কিশোরগঞ্জ-২ আসনের দলীয় প্রার্থী নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ-৩ আসনের মহাজোট প্রার্থী মুজিবুল হক চুন্নু, কিশোরগঞ্জ-৫ আসনের দলীয় প্রার্থী মো. আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক এমএ আফজল, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, আতাউর রহমান ও শরীফ সাদীসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।



রাইজিংবিডি/কিশোরগঞ্জ/১৮ ডিসেম্বর  ২০১৮/রুমন চক্রবর্তী/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়