ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লার শপিংমলগুলোতে শিশু পোশাক কেনাকাটার চাপ

বিল্লাল হোসেন রাজু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৩, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লার শপিংমলগুলোতে শিশু পোশাক কেনাকাটার চাপ

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার শপিংমলগুলোতে শিশুদের পোশাক কেনাকাটার চাপ বেড়েছে।শিশুদের ঈদের পোশাক পছন্দেই এখন ব্যস্ত অভিভাবকরা। এ তথ্য কুমিল্লা নগরীর মার্কেটগুলোর বিক্রেতাদের।

শিশু পোশাক বিক্রেতারা ক্রেতাদের এই চাহিদায় বেশ খুশি। তারা জানান, তাদের দোকানে বিদেশি পোশাকেরই প্রাধান্য বেশি । আর উচ্চবিত্ত শ্রেণির ক্রেতাদের কাছে বিদেশি পোশাকেরই চাহিদা বেশি ।

নগরীর মনোহরপুরের সাত্তার খান কমপ্লেক্স, খন্দকার হক টাওয়ার, ময়নামতি গোল্ডেন টাওয়ার, আনন্দ সিটি সেন্টার, সাইবার ট্রেড, নূর মার্কেট, হোসনেআরা ম্যানসন, কান্দিরপাড়ের চৌরঙ্গী শপিং সেন্টার, রামঘাট এলাকায় বিবি সমতট, কুমিল্লা টাওয়ার, রেইসকোর্সে ইস্টার্ণ এয়াকুব প্লাজা, পুলিশ কমপ্লেক্স সুপার মার্কেট, নিউ মার্কেট, টাউনহল সুপার মার্কেট ও নজরুল এভিনিউতে আড়ংসহ দেশিয় কয়েকটি ব্র্যান্ডের শো-রুম ঘুরে দেখা গেছে ছোট্টমণিদের পোশাক কিনতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিভাবকরা।

নগরীর সাধারণ মার্কেট ও শপিংমলে ছোট সন্তানদের সঙ্গে নিয়ে বাবা-মায়েরা এক দোকান থেকে আরেক দোকানে ঘুরছেন, পছন্দ শেষে কিনে নিচ্ছেন।  অভিভাবকরা বলছেন, প্রতিবছরই শেষের দিকে শপিংয়ে এসে ছোটদের ভালোমানের পোশাক মিলানোটা বেশ কষ্ট হয়েছে। তাই এবার সুন্দর কালেকশন ফুরিয়ে যাবার আগেভাগেই কিনে নিচ্ছেন।

নগরীর খন্দকার শপিং কমপ্লেক্সের এক ব্যবসায়ী বলেন, ‘এবারে শিশুদের পোশাকের ডিজাইনে বৈচিত্র্য থাকায় চাহিদাও ভাল।’

তিনি বলেন, ‘বিদেশি পোশাকের পাশাপাশি দেশীয় ফ্যাশন হাউজের পোশাকেরও চাহিদাও কম নয়, আমরা দেশি-বিদেশি দু’ধরণের পোশাকই বিক্রি করছি। রোজার মাসের অর্ধেক না যেতেই পোশাক বিক্রির মাত্রা বেড়েছে।’

 




রাইজিংবিডি/কুমিল্লা /২২ জুন ২০১৭/বিল্লাল হোসেন রাজু/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়