ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়ায় এডেক্স গ্রুপের ভিউ এক্সচেঞ্জ ও সেমিনার অনুষ্ঠিত

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় এডেক্স গ্রুপের ভিউ এক্সচেঞ্জ ও সেমিনার অনুষ্ঠিত

বক্তব্য রাখছেন এডেক্স গ্রুপের মার্কেটিং ও সেলস ম্যানেজার মো. মেহেদী আল-মামুন (ডানে)

কুষ্টিয়া প্রতিনিধি : এডেক্স গ্রুপের আয়োজনে কুষ্টিয়ায় ভিউ এক্সচেঞ্জ ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় কুষ্টিয়ার অভিজাত খেয়া হোটেলে এডেক্স গ্রুপের ইলেক্ট্রিক্যাল ও পাওয়ার ডিস্ট্রিবিউশন পণ্যের ওপর এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে বক্তব্য রাখেন এডেক্স কর্পোরেশন লিমিটেডের ডিজিএম মো. কামরুজ্জামান মিলন, ডিজিএম (মার্কেটিং) শেখ ইশতিয়াক আহম্মেদ, মার্কেটিং ও সেলস ম্যানেজার মো. মেহেদী আল-মামুন।

এ সময় উপস্থিত ছিলেন সংস্থার খুলনা বিভাগীয় কর্মকর্তা সাইফুল ইসলাম সাকিব, ইঞ্জিনিয়ার ময়নুল ইসলাম, হেদায়েতুল রাব্বী ও মার্কেটিং অফিসার গৌতম চক্রবর্তী।

সেমিনারে এডেক্সের কর্মকর্তারা জানান, গুণগত মানসম্পন্ন গ্রিন ট্রান্সফরমার, কমপিল্ট সাবস্টেশন, নিরাপদ ব্র্যান্ডের সুইচ গিয়ার, এডিকন ব্র্যান্ডের ম্যাগনেটিক কন্ট্রাক্টর, বিটিএ ও সিনাইডার ব্র্যান্ডের বাসবার ট্রাংকিং সিস্টেম, বিএমএস, ওসরাম, জার্মানি ব্র্যান্ডের লাইটিং পণ্য উৎপাদন ও বিক্রয় করছে। এ ছাড়া বাংলাদেশে বিশ্ববিখ্যাত ফ্রান্সের সিনাইপার পণ্যের প্রথম স্বীকৃত ডিস্ট্রিবিউটর এডেক্স গ্রুপ।

এডেক্সের ডিজিএম মো. কামরুজ্জামান মিলন বলেন, এডেক্স-ই একমাত্র প্রতিষ্ঠান, যারা ১৯৮৩ সাল থেকে বাংলাদেশে বাসবার ট্রাংকিং সিস্টেম এ কাজ করে আসছে এবং বাংলাদেশে এডেক্স-ই একমাত্র কোম্পানি যারা নিজস্ব বাসবার ট্রাংকিং সিস্টেম তৈরি করে। এডেক্স উন্নতমানের গ্রিন ট্রান্সফরমার তৈরি করে যা বিদ্যুৎসাশ্রয়ী হবে একং লোকসান কম হবে।

তিনি বলেন, এডেক্স আর অ্যান্ড ডি সেকশনে সবচেয়ে বেশি ব্যয় করে এবং প্রতিনিয়ত যুগোপযোগী পণ্য বাজারে আনছে। আমরা আপনাদের ব্যবসায়িক অংশীদার হতে চাই এবং অঞ্চলের ব্যবসায়িক প্রবৃদ্ধি করতে চাই। এ ব্যাপারে তিনি স্থানীয় ব্যবসায়ী ও উদ্যোগক্তাসহ সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

সেমিনারে ডিজিএম (মার্কেটিং) শেখ ইশতিয়াক আহম্মেদ তার প্রেজেন্টেশনে কোম্পানি পরিচিতি, পণ্যের ধারণা ও ব্যবসায়িক পরিধি সম্পর্কে বলেন।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন কুষ্টিয়ার বিভিন্ন উপজেলা ও পাবনার ঈশ্বরদী উপজেলার শতাধিক ব্যবসায়ী, উদ্যোক্তা, কুষ্টিয়া অটোরাইস অ্যাসোসিয়েশনের সদস্য এবং স্থানীয় অটোরাইস ও ফ্লাওয়ার মিলের মালিকরা।



রাইজিংবিডি/কুষ্টিয়া/২৭ মার্চ ২০১৭/কাঞ্চন কুমার/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়