ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কুষ্টিয়ায় কোটি টাকার ব্যাংক হিসাব জব্দ করেছে দুদক

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় কোটি টাকার ব্যাংক হিসাব জব্দ করেছে দুদক

কুষ্টিয়া প্রতিনিধি : দুর্নীতি করে জ্ঞাত আয়-বহির্ভূত এবং মানিলন্ডারিংয়ের দায়ে ঢাকা সিটি করপোরেশন দক্ষিণের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী তানজিলুর রহমানের ১ কোটি ১০ লাখ টাকার ব্যাংক হিসাব জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক), কুষ্টিয়া।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় দুদকের তদন্তকারী দল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কুষ্টিয়া শাখার তিনটি হিসাবের অনুকূলে গচ্ছিত এফডিআর করা এসব টাকা জব্দ করে।

বিষয়টি নিশ্চিত করে দুদকের পিপি অ্যাড. আমিরুল ইসলাম জানান, কুষ্টিয়া শহরের ২৫৫/১ এনএস রোডের বাসিন্দা মৃত ফজলুর রহমানের ছেলে ঢাকা সিটি করপোরেশন দক্ষিণের অবসরপ্রাপ্ত উচ্চমান সহকারী তানজিলুর রহমানের বিরুদ্ধে জ্ঞাত আয়-বহির্ভূত সম্পদ অর্জনসংক্রান্ত তথ্যানুসন্ধানকালে দুদকের তদন্তকারী দল বিভিন্ন ব্যাংক হিসাবের সন্ধান পায়। বিষয়টি কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক অরূপ কুমার গোস্বামীর আদালতে বিচারাধীন মামলা ফৌজদারি বিবিধ নং ১৫৭/১৮-এর নথিভুক্ত করে নজরে আনায় শুনানি শেষে বিজ্ঞ আদালত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের তিনটি হিসাবের অনুকূলে গচ্ছিত ১ কোটি ১০ লাখ টাকার এফডিআর জব্দ করার আদেশ দেন।

পিপি আরও জানান, এই মামলার আসামি তানজিলুর রহমানের কুষ্টিয়া শহরের প্রায় অর্ধডজন বহুতল ভবন এবং কুষ্টিয়া-ঢাকার বিভিন্ন ব্যাংক হিসাবের আরও তথ্য অনুসন্ধান করছে।

এ বিষয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক মো. কাসেদ আলীর সঙ্গে কথা বলতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।



রাইজিংবিডি/কুষ্টিয়া/৬ ফেব্রুয়ারি ২০১৮/কাঞ্চন কুমার/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়