ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৬, ১৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় দুই দল মাদক বাবসায়ীর সাথে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে নাজমুল মালিথা (৪০) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নাজমুল জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। এ বন্দুকযুদ্ধে পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হলেন- কুষ্টিয়া মডেল থানার এসআই রাশেদ, এসআই আতিকুল ইসলাম, এএসআই কামরুজ্জামান ও কনস্টেবল ইমরান হোসেন।

শনিবার দিবাগত রাত ৩টার দিকে কুষ্টিয়ার সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকার গড়াই নদীর বালু চরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত নাজমুল কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকার মিরাজ মালিথার ছেলে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকার গড়াই নদীর বালু চরে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুই পাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় নাজমুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ওসি জানান, ঘটনাস্থল থেকে পুলিশ ছয়শ’ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করেছে। এ সময় পুলিশের চার সদস্য আহত হন। পরে খোঁজ নিয়ে জানা যায়, নিহত নাজমুল জেলার শীর্ষ মাদক ব্যাবসায়ী। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় একাধিক মামলা রয়েছে।




রাইজিংবিডি/কুষ্টিয়া/১৭ ফেব্রুয়ারি ২০১৯/কাঞ্চন কুমার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়