ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ, মুক্তিপণ দাবি

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুষ্টিয়ায় স্কুলছাত্র অপহরণ, মুক্তিপণ দাবি

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার ভেড়ামারায় আশিক (১৪) নামের এক স্কুলছাত্রকে অপহরণ করেছে অপহরণকারীরা। এ ঘটনায় অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছে তার পরিবারের কাছে।

রোববার দুপুরে উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের এ অপহরণের ঘটনা ঘটে।

অপহৃত আশিক ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে এবং ধরমপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

সোমবার আশিকের বাবা কুতুব উদ্দিন বলেন, ‘রোববার বেলা সাড়ে ১১টার দিকে আমার বাড়ি থেকে পাশের বাড়ির মৃত সামের আলীর ছেলে মিশুক (২৩) আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। পরে তাকে দিয়ে দুইবার সিগারেট কিনে আনায় এবং দুপুর পর্যন্ত আশিক মিশুকের বাড়িতেই ছিল। পরে বিকেল ৪টা ৪৮ মিনিটে আমার মোবাইলফোনে একটা কল আসে। সেখানে ফোনের অপর প্রান্ত থেকে বলে- তোর ছেলে আশিক আমার কাছে আছে। আধা ঘণ্টার মধ্যে ৫০ হাজার টাকা ম্যানেজ করে আমাকে দিবি। তা না হলে তোর ছেলেকে আমি মেরে ফেলব। এই বলে ফোনটা কেটে দেয়।’

কুতুব উদ্দিন বলেন, ‘পরে আমি আমার ছেলেকে খুঁজতে মিশুকের বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি মিশুকের বাড়িতে আশিক নেই। সেই সাথে মিশুকও নেই। তারপর আমি মিশুকের ছোট ভাই আসিফকে জিজ্ঞাসা করি- তোমার ভাই কোথায়? সে বলে- শশুর বাড়িতে গেছে। আমি মিশুককে ফোন দেই এবং সে বলে তার কাছে তার ছেলে নেই। আমি মিশুকের ছোট ভাই আসিফকে বলি যে নম্বর থেকে আমার কাছে টাকা চেয়েছে এই নম্বর চেন কি না? তারপর সে মোবাইলফোন সেটে নম্বর তুললে দেখা যায়, এটা তার বড় ভাই মিশুকের মোবাইলফোন নম্বর। আমার ছেলেকে এখনো ফিরে পাইনি। আামর ছেলে কোথায় আছে, কেমন আছে সেটা আমি জানি না।’

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাহীন সোমবার দুপুরে জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। সেই সাথে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



রাইজিংবিডি/কুষ্টিয়া/৩ ডিসেম্বর ২০১৮/কাঞ্চন কুমার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়