ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কুড়ালের আঘাতে শ্যালক নিহত

মুহাম্মদ ফরিদ হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়ালের আঘাতে শ্যালক নিহত

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার তেরখাদা উপজেলায় ভগ্নিপতির ধারালো কুড়ালের আঘাতে শ্যালক কালু খাঁ (৩৭) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে তেরখাদা উপজেলার কুশলা আদর্শ গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, তেরখাদা উপজেলার কুশলা আদর্শ গ্রামের লুৎফর রহমান খাঁর ছেলে আমিনুর রহমান মাদকাসক্ত। কাঠ মিস্ত্রির কাজ করলেও তিনি সংসারের প্রতি ছিলেন উদাসীন। তার স্ত্রী হেলেনা বেগম স্বামী আমিনুরকে সংসারের জন্য হাট-বাজার করতে বললে তিনি তাকে মারধর করতেন।

গত মঙ্গলবার বাজার করতে বলায় আমিনুর তার স্ত্রী হেলেনাকে বেদম প্রহার করেন। এতে স্ত্রী অভিমান করে একই গ্রামে তার ভাই কালু খাঁর বাড়িতে চলে যান। বুধবার রাত সোয়া ১২টার দিকে আমিনুর তার স্ত্রীকে আনতে গেলে শ্যালক কালু খাঁর সঙ্গে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে আমিনুর ধারালো কুড়াল দিয়ে কালুকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। নিহত কালু কুশলা আদর্শ গ্রামের মৃত ইদ্রিস আলী খাঁর ছেলে।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, হত্যার পর থেকে ভগ্নিপতি আমিনুর রহমান পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।




রাইজিংবিডি/খুলনা/১০ আগস্ট ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ