ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুড়িগ্রামে ঝড়ে শিশুর মৃত্যু

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২২, ২৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রামে ঝড়ে শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান দেখে ফেরার পথে ঝড়ের কবলে পড়ে ছমির উদ্দিন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

ঝড়ের সময় রাস্তার পাশের একটি গাছের ডাল ভেঙে ছমির উদ্দিন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারা যায়।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নলেয়া কুড়ারপাড়ায় এ ঘটনা ঘটে।

ছমির উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মহর আলীর পুত্র এবং উপজেলার এ ব্লুম কিন্ডার গার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। সে উপজেলার পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান দেখে বাড়ি ফিরছিল।

স্থানীয়রা জানান, নিহত ছমির উদ্দিন মঙ্গলবার সকালে তার কয়েকজন সাথীসহ ভুরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান দেখে ইসলামপুরে নিজ বাড়িতে ফিরছিল। পথে হঠাৎ ঝড় শুরু হলে রাস্তার পাশের একটি গাছের ডাল ভেঙে ছমিরের গায়ে চাপা দেয়। পরে স্থানীয়রা ছমিরকে উদ্ধার করে ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. এ এস এম সায়েম জানান, গাছের ডাল ভেঙে পড়ে শিশুটি মাথায় প্রচণ্ড আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করার পর স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/কুড়িগ্রাম/২৬ মার্চ ২০১৯/বাদশাহ্ সৈকত/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়