ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুড়িগ্রামে নৌকার সমর্থনে সরে দাঁড়াল লাঙ্গল

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রামে নৌকার সমর্থনে সরে দাঁড়াল লাঙ্গল

কুড়িগ্রাম সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী এমএ মতিনকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছেন জাতীয় পার্টির ডা. আক্কাছ আলী সরকার। মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

এর আগে আওয়ামী লীগ প্রার্থী এমএ মতিনের বাসায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, জাতীয় পার্টির প্রার্থী ডা. আক্কাছ আলী সরকার, কুড়িগ্রাম-১ আসনের প্রার্থী একেএম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনের পনির উদ্দিন আহমেদ ঘন্টাব্যাপী বৈঠক করেন। বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এমএ মতিনের পক্ষে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাতীয় পার্টির প্রার্থী।

সংবাদ সম্মেলনে ডা. আক্কাছ আলী সরকার বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান রেখে এবং মহাজোটের সিদ্ধান্ত অনুযায়ী আমি এই সিদ্ধান্ত নিয়েছি। আমি চাই মহাজোটের প্রার্থী এখানে বিপুল ভোটে জয়লাভ করুক এবং নতুন নেতৃত্ব এলাকার উন্নয়ন এগিয়ে নিয়ে যাবে।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘এখন প্রার্থীতা প্রত্যাহারের সুযোগ না থাকায় আমরা কোথাও লাঙ্গল, কোথাও নৌকার প্রার্থীকে নির্বাচন থেকে সরিয়ে নিচ্ছি।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেদ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি জাফর আলী,সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ।



রাইজিংবিডি/কুড়িগ্রাম/২৫ ডিসেম্বর ২০১৮/সৈকত/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়