ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কুড়িগ্রামে ২২টি গরুসহ ২ জন গ্রেপ্তার

বাদশাহ সৈকত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৬, ২৩ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুড়িগ্রামে ২২টি গরুসহ ২ জন গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে চোরাইপথে আসা ২২টি গরুসহ দুইজনকে গ্রেপ্তার করেছে বিজিবি।

মঙ্গলবার সকাল ১০টার দিকে বাগভান্ডার বিওপির নায়েব সুবেদার মো.  আলাউদ্দীনের নেতৃত্বে একটি টহল দল অভিযান পরিচালনা করে। টহল দলটি গোপন সংবাদের ভিত্তিতে আন্তর্জাতিক পিলার নম্বর ৯৬৩ হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে খয়বরের মোড় নামক স্থানে অবস্থান নেয়। পরে দুটি ইঞ্জিনচালিত ভ্যানে করে গরু নিয়ে টহলদলের কাছাকাছি এসে  টহলদলকে দেখামাত্রই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় দুইজনকে আটক করে বিজিবি টহল দল। পরে সেখান থেকে ২২টি ভারতীয় গরু উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি গ্রামের মোহর আলীর  ছেলে মো. মনির হোসেন (২৫) এবং মো. ফনির হোসেন (২২)। জব্দকৃত ভটভটি এবং গরুর মূল্য সাড়ে ১১ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) অধিনায়ক লে. কর্নেল আউয়াল উদ্দীন আহমেদ জানান, গ্রেপ্তার ব্যক্তিদের ভুরুঙ্গামারী থানায় সোপর্দ এবং জব্দকৃত ভটভটি এবং গরু কাস্টমস অফিসের প্রতিনিধির উপস্থিতিতে নিলামের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



রাইজিংবিডি/কুড়িগ্রাম/২৩ মে ২০১৭/বাদশাহ্ সৈকত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়