ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোম্পানীগঞ্জে শিশুর লাশ, ধর্ষণের পর হত্যার অভিযোগ

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ৪ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোম্পানীগঞ্জে শিশুর লাশ, ধর্ষণের পর হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে আম কুড়াতে গিয়ে নিখোঁজ নাজমুন নাহার ঝুমুর নামের একটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, ধর্ষণের পর মেয়েটিকে মেরে ফেলা হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝুমুর (১১) স্থানীয় সমরত বানু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলো।

পুলিশ জানায়, শনিবার (৪ মে) চরকাঁকড়ার ৩নং ওয়ার্ডের আলমের বাপের নতুন বাড়ী এলাকা থেকে মেয়েটির লাশ উদ্ধার করা হয়। ঝুমুর ওই এলাকার আব্দুল হানিফের মেয়ে।

নোয়াখালী জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু ইউছুপ, পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইয়াছিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘূর্ণিঝড় ফণির কারণে শনিবার ভোর থেকে প্রচ- বেগে বাতাস শুরু হলে বাগানে আম পড়ে। বাতাসের বেগ কমলে মামাতো ভাই রাফি ও মামাতো বোন প্রমির সাথে বাড়ীর পার্শ্ববর্তী বাগানে আম কুড়াতে যায় ঝুমুর। আম কুড়ানো শেষে রাফি ও প্রমি বাড়ী ফিরলেও ঝুমুর ফেরেনি। এতে খোজাখুজি শুরু হয়।  সোনিয়া আক্তার নামের এক প্রতিবেশি মহিলা বাগানের পাশের খালে ঝুমুরকে পড়ে থাকতে দেখেন। পরিবারের লোকজন গিয়ে তার মৃতদেহ দেখতে পায়। পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন ঝুমুরকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ বলেন, ‘প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মেয়েটির শরীরে বিভিন্ন অংশে নির্যাতনের চিহ্ন রয়েছে। ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’



রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৯/মাওলা সুজন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়