ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কোম্পানীগঞ্জে সন্ত্রাসী সাখাওয়াত গ্রেপ্তার

মাওলা সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোম্পানীগঞ্জে সন্ত্রাসী সাখাওয়াত গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি সন্ত্রাসী সাখাওয়াত ওরফে জামাই সোহেলকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ।

পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের সংঘর্ষ হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এতে গ্রেপ্তারকৃত সাখাওয়াত এবং পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।

আহত পুলিশ সদস্যরা হলেন- কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রবিউল হক, সহকারী উপপরিদর্শক (এএসআই) তরিকুল ইসলাম, কনস্টেবল খোরশেদ আলম। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম জানান, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী সাখাওয়াত ওরফে জামাই সোহেলকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে সিরাজপুর ইউনিয়নে গেলে তার সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে সন্ত্রাসী সাখাওয়াত ও পুলিশের তিন সদস্য আহত হয়।

এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় একটি এলজি বন্দুক, দুটি কিরিচ, পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাখাওয়াতের বিরুদ্ধে ১৬টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও পুলিশের উপর হামলার ঘটনায় আরো দুটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।



রাইজিংবিডি/নোয়াখালী/২ ডিসেম্বর ২০১৭/মাওলা সুজন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়