ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কোহলিকে কুকুর-বিড়ালের সঙ্গে তুলনা!

রাব্বি খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ১৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোহলিকে কুকুর-বিড়ালের সঙ্গে তুলনা!

ফক্স স্পোর্টস-এর সেই ছবি

ক্রীড়া ডেস্ক : ভারত-অস্ট্রেলিয়ার যুদ্ধটা এবার আর মাঠেই সীমাবদ্ধ রইল না। অধিনায়ক বিরাট কোহলির প্রতি অস্ট্রেলিয়ার ক্ষোভটা এবার মাঠের বাইরেই চলে গেল।

মাঠে ব্যাটে-বলের লড়াই ছাপিয়ে আলোচনায় ছিল কোহলি ও অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথের কথার লড়াই। এবার প্রসঙ্গটি আরো অনেকটা বাঁকা পথে অন্যদিকে গড়াল।

অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যম ভারত অধিনায়ককে দাঁড় করিয়ে দিল পশুদের সঙ্গে এক কাতারে!ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়া নামের একটি মিডিয়া কোহেলির ছবি পশুর সঙ্গে পোষ্ট করেছে। যেখানে সপ্তাহের সেরা পশু বেছে নিতে বলেছে সংবাদমাধ্যমটি। এই পোলে আছে কুকুর, বিড়াল এবং পাণ্ডার ছবি। এর সাথে আছে কোহলির ছবিও।

বিষয়টি এখানেই থেমে গেলে হত, তা হয়নি, শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গার পর কোহলিকেই সব থেকে বাজে অধিনায়কের আখ্যা দিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমটি।তবে ছেড়ে দেওয়ার পাত্র নয় ভারতীয় সংবাদ মাধ্যমগুলোও।

তারাও লিখেছে, অভদ্রতার মাত্রা ছাড়িয়েছে অস্ট্রেলিয়ান মিডিয়া। পুনে টেস্টে ডিআরএস বিতর্ক নিয়ে দুই দলেরশুরু হয় বিতর্ক। এই বিতর্ক ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) মধ্যস্থতায় কিছুটা ঠান্ডা হলেও অস্ট্রেলিয়ান মিডিয়া আবারও তা উসকে দিয়েছে। তবে এটা তারা শুধুই মজা করে করেছে, এমনটাই দাবী তাদের।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৭/রাব্বি খান/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়