ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ক্রেতাদের পছন্দের শীর্ষে ওয়ালটন ফ্রিজ

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৩০ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্রেতাদের পছন্দের শীর্ষে ওয়ালটন ফ্রিজ

গোপালগঞ্জ প্রতিনিধি : কোরবানির ঈদকে সামনে রেখে ফ্রিজ বিক্রি বেড়েছে। গোপালগঞ্জের ছোট শহরে রয়েছে বিভিন্ন ব্রান্ডের ফ্রিজের শো-রুম। এ সব শো-রুম ঘুরে ক্রেতারা পছন্দমতো ফ্রিজ কিনছেন। ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে ওয়ালটন ব্রান্ডের ফ্রিজ।

আজ বুধবার বেলা ১১টার দিকে ওয়ালটন শো-রুমে গিয়ে দেখা গেছে, ঈদ সামনে রেখে ফ্রিজ কিনতে সেখানে ভিড় করেছেন নানান শ্রেণী-পেশার মানুষ। সেখানে দেখা হয় বাগেরহাটের মোল্লাহাটের বাসিন্দা ও ভূমি অফিসের কর্মকর্তা গাউছ মোল্লার (৬৫) সঙ্গে।

তিনি বলেন, পাঁচ বছর আগে বাসার জন্য ওয়ালটনের একটি ফ্রিজ কিনেছিলেন। সেই ফ্রিজের সার্ভিস, গুণগত মান ভালো এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ায় ঈদে মেয়েকে উপহার দেওয়ার জন্য আরেকটি ফ্রিজ কিনতে এসেছেন।

শুধু তিনি নন, ওয়ালটনের শো-রুমে ক্রেতাদের সাধ্যের মধ্যে থেকে পছন্দের রঙয়ের এবং মডেলের ফ্রিজ বাছাই করতে দেখা গেল।

বাংলাদেশ আনসার বাহিনীর সদস্য সোহেল রানা স্ত্রীকে নিয়ে ফ্রিজ কিনতে এসেছেন। তিনি কেন ওয়ালটনের ফ্রিজ কিনছেন- এমন প্রশ্নের জবাবে বলেন, অনেক দিন থেকে ইচ্ছা নিজেদের একটা ফ্রিজ হবে। আর্থিক সঙ্গতি না থাকা কেনা হয়নি। ওয়ালটনের ফ্রিজ দামে সাশ্রয়ী হওয়ায় কিনতে এসেছেন। সেই সঙ্গে রয়েছে শূন্য ইন্টারেস্টে ছয় মাসে মূল্য পরিশোধের সুযোগ। তাই স্বপ্ন পূরণ করতে ওয়ালটনের ফ্রিজ কিনতে এসেছেন।  

মোল্লাহাটের বাসিন্দা রেনজিদা হক সীমা জানান, ওয়ালটনের ফ্রিজের মান ভালো। দামেও কম। সেই সঙ্গে বিদ্যুৎ সাশ্রয়ী। ফলে তিনি এ ব্রান্ডের ফ্রিজ কিনতে এসেছেন।  

নড়াইলের যোগানিয়া গ্রামের ক্রেতা ওয়াসিম খন্দকার বলেন, ‘ওয়ালটন দেশীয় পণ্য। মান অনেক ভালো। সার্ভিসিং সেন্টারও হাতের কাছে। সব দিক বিবেচনা করেই ওয়ালটন ফ্রিজ কিনেছি।’

ওয়ালটন শো-রুমের মানেজার মো. ফজলুর রশিদ জানান, ঈদের এক সপ্তাহ আগে থেকে ফ্রিজ কিনতে ক্রেতাদের ভিড় লেগে রয়েছে। সাধ আর সাধ্যের মধ্যে ক্রেতারা ফ্রিজ কিনতে পারছেন।

তিনি বলেন, ওয়ালটনের রয়েছে বিক্রয়োত্তর সেবা। ক্রেতাদের হাতের কাছেই সার্ভিসিং সেন্টার। সেখানে নির্বিঘ্নে ক্রেতারা পণ্য সার্ভিসিং করাতে পারেন। এবারের ঈদে তার শো-রুমে দুই কোটি টাকার ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা থাকলেও, ঈদের তিন দিন আগে সেটি অর্জিত হয়েছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/৩০ আগস্ট ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়