ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ক্লাসিকোতে নেইমারের বুনো উদযাপন (ভিডিও)

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩২, ২৪ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্লাসিকোতে নেইমারের বুনো উদযাপন (ভিডিও)

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনা একাদশের অবিচ্ছেদ্য অংশ তিনি। যে কোনো ম্যাচেই দলের আক্রমণে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গী হয়ে থাকেন। বলছি, ব্রাজিলিয়ান সেনসেশন নেইমারের কথা। তবে নিষেধাজ্ঞার কারণে গতকাল মর্যাদার এল ক্লাসিকো ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

বার্সেলোনা দলের সঙ্গে মাদ্রিদ ভ্রমণে গিয়েছিলেন নেইমার। কিন্তু আপিল করার পরও শেষ সময় পর্যন্ত ছাড়পত্র না পাওয়ায় দর্শক হিসাবেই খেলা দেখতে হয়েছে তাকে। মাঠে হাই ভোল্টেজ এ ম্যাচে খেলতে না পারায় কিছুটা হতাশ ছিলেন নেইমার। তবে সান্তিয়াগো বার্নাব্যুতে দলের গোলের পর বুনো উচ্ছ্বাসে মাতেন ব্রাজিলিয়ান এ তারকা। রিয়াল-বার্সা ম্যাচ চলাকালীন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লাইভে আসেন নেইমার।

রিয়ালের বিপক্ষে নেইমারকে না পাওয়ায় মেসি-সুয়ারেজের সঙ্গে প্যাকো আলকাসারকে নিয়ে গতকাল আক্রমন সাজিয়েছিল বার্সেলোনা। ইভান রাকিতিচের ৭৩ মিনিটের দুর্দান্ত গোলে বার্সা এগিয়ে যাওয়ার পর বুনো উদযাপনে মাতেন নেইমার। ইনস্টাগ্রামের লাইভে তাকে ওই উদযাপন করতে দেখা যায়।

লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষে এ জয়ের ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা করে নিয়েছে বার্সেলোনা। ৩৩ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে মেসি-নেইমার-সুয়ারেজরা। এক ম্যাচ কম খেলে একই পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৭/শামীম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়