ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ক্ষমতার লোভ নেই এরশাদের : রাঙ্গা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৭, ২৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষমতার লোভ নেই এরশাদের : রাঙ্গা

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, এরশাদের কোনো ক্ষমতার লোভ নেই। উনি ক্ষমতা লোভী হলে ৯৬ সালে বিএনপির দেওয়া প্রস্তাব মেনে নিয়ে সরকার গঠন করতে পারতেন। এবারও বিরোধীদলে না গিয়ে সরকারের অংশীদারিত্ব নিতে পারতেন।

রোববার সন্ধ্যায় শ্যামপুর বালুর মাঠে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় শ্যামপুর-কদমতলী থানা জাপা আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাঙ্গা বলেন, সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ জাতীয় পার্টিকে সত্যিকারের বিরোধীদল হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। যাতে সরকার জনবিরোধী কোনো কর্মকাণ্ড করলে তার সমালোচনা করতে পারেন।

তিনি বলেন, স্বাধীনতার পর সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন সংবিধান রচনা করলেও ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে লিপিবদ্ধ করেননি। তখন ভারত ও রাশিয়ার সাথে সামঞ্জস্য রেখে রাষ্ট্রে ধর্মনিরপেক্ষতা রাখা হয়েছিল। এরশাদ রাষ্ট্র ক্ষমতায় এসে ৮৫ ভাগ মুসলমানের এদেশকে রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করলেন। আজকে এরশাদের জন্য শুধু আমরা নই দলমত নির্বিশেষে এবং মসজিদ-মন্দির-গীর্জায় দোয়া হচ্ছে। এরশাদকে সকল ধর্মের মানুষই ভালবাসে। এরশাদ সকল উপসানালয়ের বিদ্যুৎ পানির বিল মওফুক করেছিলেন। কারণ হিসেবে এরশাদ বলতেন মসজিদ, মন্দির ও গির্জার টাকা দিয়ে রাষ্ট্র চালাব না। যে মানুষটা ইসলাম ও দ্বীনের পথে জন্য কিছু করার চেষ্টা করেছেন আল্লাহ যেনো তাকে দ্রুত সুস্থ অবস্থায় আমাদের কাছে ফিরিয়ে আনেন সে প্রার্থনা করি।

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে দোয়া মাহফিলে শ্যামপুর থানা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন ভূইয়া, মাইনুদ্দিন চিশতী, ইব্রাহীম খলিল মারুফ, আলমগীর হোসেন মিজানুর রহমান, আজিজ আহমেদ, জাপা নেতা শেখ মাসুক রহমান, সুজদ দে, সারফুদ্দিন আহমেদ শিপু, কাউসার আহমেদ, মাহবুবুর রহমান খসরু এ সময় উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জানুয়ারি ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়