ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খালেদা জিয়া নারী উন্নয়ন বিরোধী : ইনু

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৭, ৮ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদা জিয়া নারী উন্নয়ন বিরোধী : ইনু

কুষ্টিয়া সংবাদদাতা : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপিকে পরিহার করার আহ্বান জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। 

তিনি বলেছেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া নারী উন্নয়নবিরোধী। তিনি নারী নির্যাতনকারীদের পক্ষে। জঙ্গিদের সঙ্গী হয়ে তিনি দেশকে পিছিয়ে দিয়েছেন। আগামী নির্বাচনে তাদের পরিহার করতে হবে। বিএনপিকে সমাজ থেকে, রাজনীতির মাঠ থেকে, নির্বাচন থেকে একঘরে করতে হবে।

আজ রোববার দুপুরে জাতীয় নারীজোট ভেড়ামারা উপজেলা শাখার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি ধর্মের মুখোশধারী বিরোধী শক্তি। তাদের প্রতিহত করতে হলে নারী সমাজের জেগে উঠতে হবে। জাসদ নারীদের সম্মানের জন্য লড়াই করছে। নারীদের নিরাপত্তাসহ সব ধরনের সুযোগ-সুবিধা জাসদ নিশ্চিত করতে চায়। জাসদ আপনার শক্তি, জাসদ আপনার সম্মান, মর্যাদা, অধিকার হিস্যার পাহারাদার।

তিনি বলেন, ‘‘বিএনপি আজ পর্যন্ত নির্বাচনী ব্যবস্থার সুনির্দিষ্ট প্রস্তাব হাজির করতে পারেনি। আমরা মনে করি যথাসময়ে নির্বাচনের মধ্য দিয়ে সাংবিধানিক প্রক্রিয়া রক্ষা করব। এই ব্যাপারে ছাড় দেওয়া হবে না।’’ 

ভেড়ামারা উপজেলা নারী জোটের সভাপতি নাসিমা আলীম সাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রিনা, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক ও কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক আলহাজ আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতারা। 



রাইজিংবিডি/কুষ্টিয়া/৮ এপ্রিল ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়