ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় অপহৃত স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ১৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় অপহৃত স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : খুলনা হতে অপহৃত এক স্কুলছাত্রী গাজীপুরে উদ্ধার হয়েছে। এ সময় এক অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সোমবার রাতে পোড়াবাড়ী ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গাজীপুরের গজারিয়াপাড়া এলাকায় কতিপয় অপহরণকারী ছাত্রীসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করছে। পরে আভিযানিক দলটি সেখানে অভিযান চালিয়ে অপহরণকারী নেত্রকোনার বারহাট্টা থানার দত্তগ্রাম এলাকার দেলোয়ার হোসেনকে (২৬) গ্রেপ্তার এবং অপহৃত ছাত্রীকে (১৫) কে উদ্ধার করে।  

গত ১৫ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে ওই ছাত্রী (১৫) খুলনার পাইকগাছা উপজেলার নিজ গ্রাম হতে অপহৃত হয়। তার বাবা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মেয়ের মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে পারেন- সে গাজীপুরের  গজারিয়াপাড়া এলাকায় অবস্থান করছে।

এ বিষয়ে ছাত্রীর বাবা পাইকগাছা থানায় সাধারণ ডায়েরি এবং তার কাকা মৌখিকভাবে বিষয়টি র‌্যাব ক্যাম্পকে অবহিত করেন। অপহরণের পর দেলোয়ার হোসেন মোবাইল ফোনে ছাত্রীর বাবার কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। 

র‌্যাব জানায়, ধৃত আসামি জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি গার্মেন্টস কর্মী। অপহৃত ছাত্রী ও আসামির বন্ধুর বাড়ি একই গ্রামে হওয়ায় মাঝে মাঝে সেখানে যাতায়াত করতেন। তিনি মুক্তিপণের আশায় মিথ্যা প্রলোভন দেখিয়ে ছাত্রীকে অপহরণ করেন।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/১৬ এপ্রিল ২০১৯/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়