ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খুলনায় রোহিঙ্গা সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ১১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় রোহিঙ্গা সন্দেহে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় রোহিঙ্গা সন্দেহে ৬০ বছর বয়সী অজ্ঞাত এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার রাতে ডুমুরিয়া উপজেলার মাগুর ঘোনার কাঠালীয়া বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে সাহস ঘোষগাতী গ্রামের চিংড়ি ঘেরের মালিক মেহেদী মোড়ল ও কাঠালীয়া বাজারের মুদি দোকানদার মধুসুদন মণ্ডলকে আটক করেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে রোহিঙ্গা সন্দেহে অজ্ঞাত এক বৃদ্ধকে স্থানীয় লোকজন পিটিয়ে আহত করে। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী পাইকগাছা উপজেলার কপিলমুনি হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যান। পরে নিহত ব্যক্তিকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরিয়ে আনার সময় শনিবার ভোর ৪টার দিকে ডুমুরিয়া উপজেলার মাগুরখালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই রণজিৎ নিহত ব্যক্তিসহ উক্ত দুজনকে আটক করে।

স্থানীয় মাগুরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ সানা বলেন, নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, নিহত ব্যক্তি রোহিঙ্গা কি না তা এখনো জানা যায়নি। তাকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক দুজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ডুমুরিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, একই দিন রাতে উপজেলার আটলিয়া ইউনিয়নের নরনিয়া গ্রামে রোহিঙ্গা সন্দেহে পঞ্চাশোর্ধ এক নারীকে গ্রামবাসী আটক করে পিটিয়ে আহত করে। খবর পেয়ে মাগুরাঘোনা পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে উদ্ধার করে।

উল্লেখ্য, কয়েক দিন ধরে খুলনা ও সাতক্ষীরার গ্রামাঞ্চলে ছেলেধরা আতঙ্ক বিরাজ করছে। তার সাথে যোগ হয়েছে নারী ধর্ষণ ও ডাকাতি আতঙ্ক। বোরকা পরা অপরিচিত নারী-পুরুষ গ্রামগঞ্জে ছড়িয়ে পড়ায় গত একসপ্তাহ ধরে এই আতঙ্ক শুরু হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।




রাইজিংবিডি/খুলনা/১১ মে ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়