ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

খুলনায় হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৫, ১৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা নগরীর খালিশপুর এলাকার জাহিদ হাসান পুচন (২৮)  হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

এরা হচ্ছে এজাহারভুক্ত ৬নং আসামি নাদিম (৩২) ও তার সহযোগী জাহিদ (২২)। তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে শনিবার বেলা সাড়ে ১১টায় পুলিশ আদালতে পাঠিয়েছে। এর আগে ভোর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

 

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার দিনগত রাত ১টার দিকে স্থানীয় মুজগুন্নি রেলওয়ে এলাকা থেকে সন্দেহভাজন আসামি জাহিদকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী রাত তিনটার দিকে সোনাডাঙ্গা থানা এলাকার সঙ্গীতা সিনেমা হল সংলগ্ন আবাসিক হোটেল স্বর্নালীর ৩০৪ নম্বর কক্ষ থেকে নাদিমকে গ্রেপ্তার করা হয়। সে জাহিদ হাসান পুচন হত্যা মামলার এজাহারভুক্ত ৬নং আসামি। নাদিম খালিশপুর বঙ্গবাসী এলাকার মনোয়ার হোসাইনের ছেলে এবং জাহিদ মুজগুন্নি এলাকার মৃত মোস্তফার ছেলে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা খালিশপুর থানার এসআই নূর হোসেন জানান, ঘটনার পরদিন জাহিদ আত্মগোপনের উদ্দেশ্যে আবাসিক হোটেলে রুম ভাড়া নেয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। ২/১ দিনের মধ্যে রিমান্ড শুনানি হতে পারে।

 

প্রসঙ্গত, ১৩ ডিসেম্বর রাতে খালিশপুর বঙ্গবাসীর মোড়ে দুর্বৃত্তরা কুপিয়ে জাহিদ হাসান পুচনকে হত্যা করে। এ সময় তার বড় ভাই জাবেদকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তাদের ছোট ভাই সুমন বাদী হয়ে ১৪ ডিসেম্বর খালিশপুর থানায় মামলা দায়ের করেন। 

 

 

রাইজিংবিডি/খুলনা/১৭ ডিসেম্বর ২০১৬/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়