ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় ২ কিশোরের লাশ উদ্ধার

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২২, ২০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ২ কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনায় পৃথক স্থান থেকে দুই কিশোরে লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে রূপসা উপজেলার আলাইপুর গ্রামের আঠারোবাকী নদী থেকে মাদ্রাসা ছাত্র মুছার (১৫) ও দুপুর ১২টার দিকে চাঁদপুর গ্রামের শিয়ালী নদীর পার্শ্ববর্তী হোগলা বন থেকে ভ্যান চালক শামীম শেখের (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে, অষ্টম শ্রেণী পড়ুয়া ফারজানা খাতুন (১৫) আত্মহত্যা করেছে।

নিহত মুছা শিকদার রূপসা উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের ছেলে ও শামীম শেখ তেরখাদা উপজেলার আড়কান্দি গ্রামের মধ্যপাড়ার ঝড় শেখের ছেলে। ফারজানা রূপসা উপজেলার জয়পুর গ্রামের ইউনুস শিকদারের মেয়ে।

রূপসা উপজেলার আলাইপুর গ্রামের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে আঠারোবাকী নদীতে মুছার লাশ ভাসতে দেখে স্থানীয়রা রূপসা থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে।

দুপুর ১২টার দিকে রূপসা উপজেলার চাঁদপুর গ্রামের শিয়ালী নদীর পার্শ্ববর্তী হোগলা বন থেকে পুলিশ শামীম শেখের লাশ উদ্ধার করে।

সকালে রূপসা উপজেলার জয়পুর গ্রামে ফারজানা খাতুন মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ফারজানা স্থানীয় নৈহাটি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

রূপসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুছাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে কী কারণে কারা তাকে হত্যা করেছে, তা এখনো জানা যায়নি। হত্যার কারণ ও জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

নিহত শামীম শেখের লাশ পচে গেছে। এ হত্যার তদন্ত করা হচ্ছে। তিনটি ঘটনায় মামলা দায়ের করা হবে।  



রাইজিংবিডি/খুলনা/২০ সেপ্টেম্বর ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়