ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘গহীন বালুচর’ নিয়ে উচ্ছ্বসিত সাকিব

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৪, ১৪ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গহীন বালুচর’ নিয়ে উচ্ছ্বসিত সাকিব

বিনোদন ডেস্ক : সরকারি অনুদানে নির্মিত হয়েছে ‘গহীন বালুচর’। বদরুল আনাম সৌদ পরিচালিত সিনেমাটি ২০ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান।

এক ভিডিওবার্তায় সাকিব বলেন, ‘‘গহীন বালুচর’ সিনেমার জন্য শুভ কামনা। যারা এই সিনেমাটিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি সিনেমাটির ট্রেইলার দেখেছি। আশা করি, খুবই ভালো একটি সিনেমা হবে। সিনেমাটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। আমি নিশ্চিত আপনারা সবাই হলে গিয়ে সিনেমাটি দেখবেন।’’

সিনেমাটির মুক্তি উপলক্ষে শোবিজ অঙ্গনের অনেক তারকাই ভিডিও বার্তায় সিনেমাটি হলে গিয়ে দেখার আহ্বান জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় সাকিব আল হাসানও এ ভিডিওবার্তা দেন। ‘গহীন বালুচর’ সিনেমার ফেসবুক পেজে এসব ভিডিওবার্তা প্রকাশ করা হচ্ছে।  

দীর্ঘ বিরতির পর এ সিনেমার মাধ্যমে আবারো বড় পর্দায় হাজির হচ্ছেন সুবর্ণা মুস্তাফা। সিনেমাটির প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা মুন, ছোটপর্দার অভিনয়শিল্পী নীলা ও তানভীর। এছাড়াও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, বন্যা মির্জা, রুনা খান।

বদরুল আনাম সৌদের কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও নির্দেশনায় গত বছরের ২২ ডিসেম্বর এ সিনেমার শুটিং শুরু হয়। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

দেখুন : সাকিব আল হাসানের ভিডিওবার্তা

 


রাইজিংবিডি/ঢাকা/১৪ অক্টোবর ২০১৭/শান্ত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়